• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তৈমুরকে নিয়ে এ কী বললেন করিনা!

celebs
তৈমুরের সঙ্গে করিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

বলি মহলে স্টার কিড অনেকেই রয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় পছন্দের তালিকার তৈরি করলে দেখা যাবে প্রথম সারিতে রয়েছে তৈমুর আলি খান। অন্তত সইফ-করিনার ছেলেকে নিয়ে সোশ্যাল পোস্ট সেই বার্তাই দিচ্ছে। কিন্তু ছেলেকে নিয়ে এ বার এক অদ্ভুত কথা প্রকাশ্যে বললেন করিনা!

করিনা-সইফ সাংবাদিকদের মুখোমুখি হওয়া মানেই তৈমুরকে নিয়ে প্রশ্ন থাকবেই। এতে নবাব দম্পতিও অভ্যস্ত। আর কয়েকদিনের মধ্যেই মুক্তি পাবে করিনার ছবি ‘ভিরে দি ওয়েডিং’। মা হওয়ার পর এটাই করিনার কামব্যাক ফিল্ম। ফলে অনুরাগীদের এই ছবি নিয়ে তুমুল উত্সাহ রয়েছে।

এই ছবির প্রোমোশনেই একটি এফ এম চ্যানেলে গিয়েছিলেন করিনা। তাঁর কাছে জানতে চাওয়া হয়, তাঁর মতে তৈমুরকে কার মতো দেখতে? এই প্রশ্নের উত্তরে করিনা বলেন, ‘‘আমাকে মনে হয় ওকে ওর বাবার মতো দেখতে। আর চোখগুলো জাপানি সামুরাইদের মতো।’’

আরও পড়ুন, করিশ্মা, করিনা, সোনমের হোয়াটস্অ্যাপ গ্রুপে কী আলোচনা হয় জানেন?

ইতিহাস বলছে, জাপানের প্রাক-শিল্পাঞ্চল যুগের সামরিক বাহিনীর সদস্য বা জাপানি যোদ্ধাদের সামুরাই বলা হত। সামুরাই শব্দের অর্থ কাউকে সেবা করে। করিনার এই মন্তব্য শুনে, ওয়েব অডিয়েন্সের একটা বড় অংশের প্রশ্ন, ছেলেকে যে ভাবে বড় করতে চান নায়িকার সেই ভাবনাই কি তাঁর বক্তব্যে প্রকাশ পেয়েছে?   

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন