Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
India Navy

Kartik: সেনাবাহিনীর সঙ্গে দড়ি টানাটানি কার্তিকের, রুটি বানাতেও শিখলেন আসল ‘হিরো’দের কাছে

স্বাধীনতা দিবসের আগে দেশের কান্ডারিদের দলে ভিড়লেন পর্দার নায়ক। কার্তিক আরিয়ান।

আসল নায়কদের মাঝে...

আসল নায়কদের মাঝে...

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২১:৪৯
Share: Save:

ডেকে কালচে নীল পোশাকে নৌসেনাদের ভিড়। হাতে হাতে আগ্নেয়াস্ত্র। সামনে মোটা নোঙর ফেলে দাঁড়িয়ে আছে নৌবাহিনীর জাহাজ। সেখানেই উঠে পড়লেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। আসল হিরোদের মাঝে কালো টি-শার্টে দিব্যি মিশে গেলেন তিনিও। তার পর শিশুর মতো উল্লাসে শুরু হল বিপদ নিয়ে খেলা।

কখনও যোদ্ধার অভিব্যক্তি নিয়ে আগ্নেয়াস্ত্র হাতে নৌসেনাদের সঙ্গে পোজ দিলেন কার্তিক। কখনও খেললেন দড়ি টানাটানি। তার পর নাচলেন। বিপদসীমায় হাড় হিম করা ঠান্ডায় কী ভাবে গরম গরম রুটি বানান সেনারা, সেই কৌশলও শিখলেন। জীবনে প্রথম বার বিশেষ ভাবে নির্মিত রুটি বানানোর যন্ত্র স্বচক্ষে দেখলেন কার্তিক। আরও কত কী যে দেখলেন, বুঝলেন আর শিখলেন তার অন্ত নেই।

৭৫তম স্বাধীনতা দিবসের আগে নতুন অভিজ্ঞতা সঞ্চয় করে এমন একগুচ্ছ ছবি ভাগ করে নিলেন ‘লভ আজকাল’ অভিনেতা। পোস্ট করলেন নৌসেনাদের সঙ্গে দিন কাটানোর নানা মুহূর্ত। যা নিয়ে তাঁরও উচ্ছ্বাস ধরা পড়ল স্পষ্ট।বলিউড অভিনেতাকে সেই যুদ্ধজাহাজে হঠাৎ বিস্ফোরণের মতো মনে হচ্ছিল।

বিস্ময়ে-রোমাঞ্চে এ দিন দেশপ্রেম অনুভব করেন কার্তিক। সেনাপ্রধানদের সঙ্গে তিনি ‘ভারত মাতা কি জয়’ স্লোগানও দেন। এক কথোপকথনের মুহূর্তে পর্দার নায়ক সেনাদের ‘প্রকৃত নায়ক’ বলে অভিহিত করলেন।

নৌ সফরের সমস্ত ঝলক ভাগ করে কার্তিক লিখেছেন, ‘সৈনিকদের অভিনন্দন! সাহসী নৌবাহিনীর সৈন্যদের সঙ্গে একটি দিন।’ পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে এক জন গর্বিত ভক্ত মন্তব্য করেছেন, ‘সত্যিকারের নায়কদের সঙ্গে সুপারস্টার!’ স্পষ্টতই তাঁকে নিয়ে গর্ববোধ করছেন অনুরাগীরা।

কার্তিককে শেষবার ‘ভুল ভুলাইয়া ২’-এ দেখা গিয়েছিল। বর্তমানে পরবর্তী ছবি ‘সত্যপ্রেম কি কথা’ নিয়ে কাজ করছেন। এ ছাড়াও ঝুলিতে রয়েছে আরও কয়েকটি ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.