Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

একসঙ্গে নাচ শিখছেন আমির-ক্যাটরিনা, শিক্ষক কে?

নিজস্ব প্রতিবেদন
১৩ জানুয়ারি ২০১৮ ১৮:০৯
ডান্সফ্লোরে আমির-ক্যাটরিনা। ছবি: ক্যাটরিনা কইফের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ডান্সফ্লোরে আমির-ক্যাটরিনা। ছবি: ক্যাটরিনা কইফের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘ধুম থ্রি’ ছবিতে ক্যাটরিনা-আমিরের ‘কমলি’ নাচটা মনে পড়ছে? ওই গানে ক্যাটের নাচের জাদুতে মাতোয়ারা হয়েছিলেন দর্শকরা। স্বয়ং আমিরও প্রশংসা করেছিলেন ক্যাটরিনার নাচের। ফের সেই জুটি একসঙ্গে। যদিও এ বার শুধু ক্যাটরিনা নন, নাচের তালিম নিচ্ছেন আমিরও।

তবে কি একসঙ্গে কোনও স্টেজ পারফরম্যান্স, নাকি ছবির কোনও গান?

হ্যাঁ, ঠিকই ধরেছেন। স্টেজ পারফরম্যান্সের অবকাশ নেই। কারণ, আমির সে সবের ধারে-কাছেও ঘেঁষেন না। এ সব প্রস্তুতিই হচ্ছে আমির খান ও ক্যাটরিনা কইফের আগামী ছবি ‘ঠগস অব হিন্দোস্তান’-এর জন্য।

Advertisement

আরও পড়ুন, দীপিকার ‘পারফেক্ট’ ফিগারের রহস্য জানেন? দেখুন ভিডিও

আরও পড়ুন, বিয়ের পরের প্রথম ছবি একেবারেই ‘ফ্লপ’ ছিল এই অভিনেতাদের

নয়াদিল্লির একটি ডান্স স্টুডিওতে প্রভু দেবার কাছে নাচ তুলছেন দুই তারকা। ছবির একটি গানের জন্যই এই প্রস্তুতি। ‘ধুম থ্রি’র পর ফের আমির-ক্যাটরিনা জুটির একটি ডান্স নম্বর রয়েছে এই ছবিতে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ছবিটিতে আমির ধরা দিয়েছেন, ‘ঠগস অব হিন্দোস্তান’-এর লুকেই। পাশে দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা ও প্রভু দেবা। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘ঠগস’।


A post shared by Katrina Kaif (@katrinakaif) on

‘টাইগার জিন্দা হ্যায়’-এর অভাবনীয় সাফল্যের পর স্বাভাবিক ভাবেই খুশি ক্যাটরিনা। গত বছর আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ও বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। যশ রাজ ফিল্মসের ব্যানারে এই প্রথম ‘ঠগস অব হিন্দোস্তান’-এ অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করছেন আমির ও ক্যাটরিনা। ছবিতে দেখা যাবে ফতিমা সানা শেখকেও। এ বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা বিজয় কৃষ্ণ আচার্যের এই ছবির।

আরও পড়ুন

Advertisement