• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিগ বি’র কৌন বনেগা ক্রোড়পতিতে গিয়ে এই মহিলা কী করেছেন জানেন?

Kaun Banega Crorepati
কৌন বনেগা ক্রোড়পতির হটসিটে অনামিকা মজুমদার। সঙ্গে অমিতাভ বচ্চন। ছবি: টুইটারের সৌজন্যে।

সেপ্টেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে কৌন বনেগা ক্রোড়পতি সিজন ৯। প্রতিশ্রুতি মতো এ বার অনেক বেশি দ্রুত এবং খেলার নিয়মে সামান্য কিছু বদল নিয়ে শো-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অমিতাভ বচ্চন। শুরুর কয়েকদিনের মধ্যে টিআরপির দৌড়েও সবাইকে পিছনে ফেলে দিয়েছে অমিতাভের গেম শো। তবে এ বারের সিজনে প্রায় দেড় মাস কাটতে চললেও কেউই কোটি টাকা জিততে পারছিলেন না। অবশেষে সেই ফাঁড়া কাটল। কৌন বনেগা ক্রোড়পতি সিজন ৯ পেয়ে গিয়েছে তাঁর প্রথম কোটিপতি প্রতিযোগীকে।

আরও পড়ুন, হেলমেট কোথায়? খোদ ‘রাবণ’কে জরিমানা পুলিশের!

আরও পড়ুন, দুর্গা ঠাকুর দেখতে মণ্ডপে রণবীর-আলিয়া-রানি

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, চলতি সিজনের প্রথম ক্রোড়পতি হয়েছেন জামশেদপুরের বাসিন্দা অনামিকা মজুমদার। তবে সাত কোটি নয়, জিততে পেরেছেন এক কোটি টাকা। সাত কোটি টাকার প্রশ্নের উত্তরটি সঠিক না জানার কারণেই সেই সময় খেলা ‘কুইট’ করেন অনামিকা।

কৌন বনেগা ক্রোড়পতির সিজন ৯-এর প্রথম কোটিপতি অনামিকা মজুমদার। ছবি— সংগৃহীত।

চলতি সিজনে অনামিকার আগে কোনও প্রতিযোগী কোটি টাকা জিততে পারেননি। এর আগে, বীরেশ চৌধুরি নামে এক ব্যক্তি এক কোটির প্রশ্ন পর্যন্ত পৌঁছেছিলেন। কিন্তু তিনিও উত্তর সঠিক না জানায়, ঝুঁকি না নিয়ে ৫০ লক্ষ টাকা নিয়ে খেলা শেষ করেছিলেন।

সমাজকর্মী অনামিকা ঝাড়খণ্ডে ‘ফেথ ইন ইন্ডিয়া’ নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা চালান। এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগে অনামিকা জানিয়েছিলেন, কোটি টাকা জিতলে তিনি পুরোটাই তাঁর সংস্থার কাজে ব্যবহার করবেন।  অনামিকা মজুমদারের এই এপিসোডের শুটিং সম্প্রতি সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই এপিসোডটি টেলিকাস্ট হবে বলে খবর। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন