Advertisement
২৩ জুন ২০২৪
Mandana Karimi

Lock Upp: জোর করে গর্ভপাত করিয়েছিল আমায়! কার কথা বললেন মন্দনা? শুনে চোখে জল কঙ্গনারও

কঙ্গনা রানাউতের ‘লক আপ’-এর প্রতিটি পর্বে উঠে আসে হরেক বিতর্ক, অজানা কথা। এ বার নিজের জীবনের এক কঠিন অধ্যায়ের গোপন কাহিনি ফাঁস করলেন মডেল-অভিনেত্রী মন্দনা করিমি।

মন্দনা করিমি

মন্দনা করিমি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১২:১৮
Share: Save:

গরাদের ওপারেও টিকে থাকার লড়াই। জীবনের ভাল-মন্দ, সাদা কালোর দ্বন্দ্ব প্রকাশ্যে এনে নিজেদের গল্প বলে চলেন কয়েদিরা। তাতে দর্শক কতটা আকৃষ্ট হন, কাকে বেশি ভোট দেন, সেই নিরিখেই এগিয়ে চলে কঙ্গনা রানাউতের ‘লক আপ’-এর প্রতিটি পর্ব। উঠে আসে হরেক বিতর্ক, অজানা কথাও। সাম্প্রতিক পর্বে যেমন নিজের জীবনের এক কঠিন অধ্যায়ের গোপন কাহিনি ফাঁস করলেন মডেল-অভিনেত্রী মন্দনা করিমি।

অনুষ্ঠানে এসে প্রকাশ্যেই মন্দনা জানান, করোনা আবহে কোনও এক নামজাদা পরিচালকের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। একত্রবাসে প্রায় স্বামী-স্ত্রীর মতোই দিন কাটাতেন দু’জনে। তার পর কীসের মধ্যে দিয়ে যেতে হল মন্দনাকে? সে কথা মুখ ফুটে বলেছেন আপাতত ভারতের বাসিন্দা ইরানিয়ান অভিনেত্রী। যা শুনে তাজ্জব কঙ্গনাও।

সেই পরিচালকের নাম না করেই মন্দনা জানান, তাঁর সঙ্গে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি। মা হওয়ার আনন্দে মশগুল হয়েছিলেন মন্দনা। কিন্তু তখনই বাধ সাধেন প্রেমিক। বেশ বিরক্ত হয়েই বলেন, “তোমার কাছ থেকে এমন অবিবেচক সিদ্ধান্ত আশা করিনি। এই কী বয়স মা হওয়ার? আমিও বাবা হওয়ার জন্য তৈরি নই।”

সেই প্রথম ভালবাসার মানুষের সম্পূর্ণ আলাদা চেহারা দেখেছিলেন ‘ভাগ জনি’ ছবির নায়িকা। মন্দনার অভিযোগ, শুধু তাঁকে নিরাশ করা নয়, প্রিয় বন্ধুদেরও নিজের মত বুঝিয়ে রেখেছিলেন সেই পরিচালক। তাঁরাও গর্ভের সন্তানকে পৃথিবীতে আনায় সায় দেননি। অনুষ্ঠানে সে দিনগুলো ফিরে দেখতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন মন্দনা। একটু সামলে নিয়ে বলেন, “সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলাম সে দিন। কারণ আমার তো ঘর বলে কিছু নেই। প্রাক্তন স্বামীর সঙ্গে তখনও আইনমাফিক বিবাহ বিচ্ছেদ হয়নি। বর্তমান প্রেমিকও আমার সন্তানকে মেনে নিতে রাজি ছিল না। আমার গর্ভপাত করানো ছাড়া আর কী-ই বা উপায় ছিল তখন!"

মন্দনার কাহিনি শুনে গোটা ঘর চুপচাপ। তার পর কথা বলে ওঠেন সঞ্চালক কঙ্গনা স্বয়ং। বলেন, “বাচ্চাটাকে তুমি রাখতে পারতে মন্দনা।” যন্ত্রণায় গলা বুজে আসে তাঁরও। কিন্তু জবাবে মন্দনা বলেন, সেই পরিচালকের মানসম্মান নিয়ে টানাটানি হোক, এমনটা চাননি তিনি। সেই সঙ্গে এটাও চাননি যে বাবা এক জন বিখ্যাত মানুষ হওয়া সত্বেও তাঁর সঙ্গ না পেয়ে বড় হোক তাঁর সন্তান। বিনা দোষে তাকে সেই যন্ত্রণা দিতে চাননি মন্দনা।

কিছু দিন আগেই নিজের প্রাক্তন স্বামী গৌরব গুপ্তর সম্পর্কে গোপন কথা ফাঁস করে দর্শকদের মনোযোগ কেড়েছিলেন মন্দনা। এ বার আরও কিছুটা সহানুভূতি আদায় করে কি ‘লক আপ’-এ নিজের জায়গা পাকাপাকি করে নিলেন মডেল-অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mandana Karimi Lock Upp Kangna Ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE