Advertisement
১১ মে ২০২৪
Gufi Paintal

গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি মহাভারতের ‘শকুনি মামা’ গুফি পেন্টাল, সঙ্কট কি কাটল?

মহাভারত সিরিয়ালে শকুনি মামার চরিত্রে অভিনয়। রাতারাতি ঘরে ঘরে পরিচিত পান অভিনেতা গুফি পেন্টাল। সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি অভিনেতা।

Mahabharat serial actor gufi paintal hospitalized

অভিনেতা গুফি পেন্টাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৬:২৩
Share: Save:

পরিচালক বিআর চোপড়ার মহাভারতে শকুনি মামার চরিত্রে অভিনয় করেছিলেন গুফি পেন্টাল। নব্বইয়ের দশকে টেলিভিশনের পর্দায় ‘শকুনি মামা’র চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করেন গুফি। মহাভারতে সিরিয়ালে এই চরিত্রটি অন্য চরিত্রগুলির মতোই ঘরে ঘরে পরিচিতি পায়। জনপ্রিয় টেলি অভিনেত্রী টিনা ঘাই তাঁর ফেসবুক পেজে গুফির অসুস্থতার খবর শেয়ার করেছেন। তবে অভিনেতার ঠিক কী হয়েছে, সেটা জানাননি অভিনেত্রী। সূত্রের খবর, বার্ধক্যজনিত কারণেই নাকি দিন কয়েক ধরে অসুস্থ রয়েছেন অভিনেতা। ৩১ মে অবস্থার অবনতি ঘটায় তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে।

১৯৪৪ সালের ৪ অক্টোবর শিখ পরিবারে জন্ম। ইঞ্জিরিয়ারিং-এর ছাত্র ছিলেন গুফি। ১৯৬৯- এ ছোট ভাইয়ের সঙ্গে মায়ানগরীতে আসেন। প্রথম জীবনে পরিচালক ছিলেন। তার পর আশির দশক থেকে অভিনয় শুরু করেন। বেশ কিছু হিন্দি সিরিয়ালে অভিনয় করেন তিনি। ‘মহাভারতে’ তাঁর সহ- অভিনেতা পঙ্কজ ধীর ২০১০ সালে মুম্বইয়ে অভিনয় অ্যক্টিং আকাডেমি নামে একটি অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র খোলেন। বেশ কয়েক বছর সেখানে ফ্যাকালটি-র দায়িত্বও সামলান। যদিও একটা সময়ের পর আর খুব বেশি কাজ করতে দেখা যায়নি অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TV Actor Gufi Paintal Mahabharat Health Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE