• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ের ৬ মাসের মধ্যে স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনলেন মনদানা করিমি

Mandana Karimi
বিয়ের ছয় মাস যেতে না যেতেই ফাটল ধরল সেই সম্পর্কে।

স্বামী গৌরব গুপ্তর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন ‘বিগ বস’ খ্যাত ইরানি মডেল মনদানা করিমি। গত বছরের জুলাই মাসে এনগেজমেন্ট হয়েছিল মনদানা ও গৌরবের। এ বছরের জানুয়ারিতে মুম্বইয়ের প্রতিষ্ঠিত ব্যবসায়ী গৌরবের সঙ্গে বিয়ে হয় মনদানার। কিন্তু ছয় মাস যেতে না যেতেই ফাটল ধরল সেই সম্পর্কে। এনগেজমেন্টের আগে দু’বছর ধরে গৌরবের সঙ্গে ডেট করছিলেন মনদানা। বছরখানেক আগে এনগেজমেন্ট হয়েছিল তাঁদের। বিয়ের আংটি-সহ সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে মনদানা লিখেছিলেন, ‘আই সেড ইয়েস’।

আরও পড়ুন: কার সঙ্গে ‘এনগেজমেন্ট’ হল মনদানার?

সোমবার আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে মনদানা জানান, মাস দু’য়েক আগে তাঁকে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে। তাঁর পেশা অপছন্দ ছিল গৌরবের পরিবারের। তাঁদের স্টেটাসের সঙ্গে এই পেশা মেলে না বলেও জানানো হয়েছিল তাঁকে। মনদানা জানিয়েছেন, জুহু বিচে তাঁদের অ্যাপার্টমেন্ট আসলে একটা জেলখানার মতো। সেখানে তাঁকে কোনও স্বাধীনতা দেওয়া হয় না বলেও অভিযোগ করেছেন নায়িকা। মনদানা জানিয়েছেন, তাঁর বন্ধুদের সঙ্গেও দেখা করতে দেন না গৌরব।

বিয়ের দিন পরিবারের সঙ্গে মনদানা ও গৌরব

মনদানার আইজীবী মধুকর দলভি জানান, প্রতি মাসে ১০ লক্ষ টাকা এবং এককালীন ২ কোটি টাকা খোরপোশ চেয়েছেন মনদানা। পুরো বিষয়টি এখন আদালতের বিচার্য।

২০১২ সালে ভারতের বিনোদন দুনিয়ায় ‘বিগ বস’ প্রতিযোগী হিসেবে পা দিয়েছিলেন মনদানা। এর পর ‘ক্যায়া কুল হ্যায় হাম ৩’, ‘ভাগ জনি’, ‘ম্যায় অউর চার্লস’ ছবিতে সিলভার স্ক্রিনে দেখা গিয়েছিল তাঁকে। রণবীর কপূরের সঙ্গে ‘রয়’ ছবিতে একটি ক্যামিও চরিত্রেও অভিনয় করেছিলেন তিনি। বেশ কিছু বিজ্ঞাপনী ছবিতেও কাজ করেছেন মনদানা।

ছবি: মানদানা করিমির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন