Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

রাজ ও তার বর্তমান প্রেমিকার সম্পর্ক ভাঙার কারণ আমি! রাবিশ!

মরিনি! বেঁচে আছি এখনও! শুটিং-এ ছিলাম। দুপুরের দিকে হঠাত্ করে বাড়ি থেকে ফোন। ও রকম সময় সাধারণত ফোন আসে না। জানতে পারলাম কোথাও কোথাও খবর রটেছ

মিমি চক্রবর্তী
১৮ মে ২০১৭ ১৮:৪৭
Save
Something isn't right! Please refresh.
Popup Close

মরিনি! বেঁচে আছি এখনও!

শুটিং-এ ছিলাম। দুপুরের দিকে হঠাত্ করে বাড়ি থেকে ফোন। ও রকম সময় সাধারণত ফোন আসে না। জানতে পারলাম কোথাও কোথাও খবর রটেছে, আমি নাকি ঘুমের ওষুধ খেয়েছি! আর সে সব শুনে আমার মা প্রায় কোলাপস করে গিয়েছে। মা ভেবেছে, শুটিংয়ের মধ্যেই হয়তো আমি ঘুমের ওষুধ খেয়েছি। সব বন্ধ রেখে এখন বাড়ি ছুটছি মাকে শান্ত করতে।

মানেটা কী এ সবের? কী হচ্ছে? এই ধরনের গসিপ আমার ফ্যামিলিকে কতটা এফেক্ট করে জানেন?

Advertisement

আরও পড়ুন, রাজ-শুভশ্রীর বিচ্ছেদ? নেপথ্যে রয়েছেন মিমি!

রাজ চক্রবর্তীর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কটা যাই থাকুক না কেন, সেটা এখন অতীত। এখন আমার ফোকাসে কেরিয়ার। এই মুহূর্তে রাজ অন্য কারও সঙ্গে সম্পর্কে রয়েছে কি না সেটা তো আমার জানার কথা নয়। আর সেই সম্পর্ক ভাঙল নাকি জুড়ল সেটাও আমার কনসার্ন নয়। শুনছি নাকি, রাজ আর তার বর্তমান প্রেমিকার সম্পর্ক ভাঙার কারণ আমি! হোয়াট আ রাবিশ! কেন আমি কারও সম্পর্কের মাঝে আসব? আর সত্যিই ওদের সম্পর্ক ভেঙে গিয়েছে কি না তাও আমি জানি না।

আরও পড়ুন, আমার জীবনে ইমোশনের কোনও দাম নেই



অনেকে এটাও বলছে, রাজের নেক্টট ছবিতে নাকি আমি অভিনয় করব। আশ্চর্যের ব্যাপার হল, সেই খবরটা আমি এখনও জানি না। বুধবার রাত পর্যন্ত অফিসে ছিলাম। এমন কোনও কাজের কথা আমার জানা নেই।

একটাই কথা বলতে চাই, আমি জীবনে বিশ্বাসী। আমি বাঁচতে ভালবাসি। যাই হয়ে থাকুক না কেন, সেটা আমার জীবনের থেকে কখনওই বেশি দামি নয়।



Tags:
Mimi Chakraborty Raj Chakraborty Subhasree Ganguly Celebrities Gossipমিমি চক্রবর্তীরাজ চক্রবর্তীশুভশ্রী Celebrity Gossip Celebrity Breakups
Something isn't right! Please refresh.

Advertisement