Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

বাবার জন্য নিজের হাতে কেক বানাল ‘শাহিদ কন্যা’ মিশা!

নিজস্ব সংবাদদাতা
২৪ মার্চ ২০২১ ২৩:৩৯
 শাহিদের সঙ্গে মিশা।

শাহিদের সঙ্গে মিশা।

মেয়ে মাত্রই বাবার চোখের মণি। বাবার জন্য মেয়েরা কী না করতে পারে! শাহিদ কপূরের মেয়ে মিশার কথাই ধরা যাক। মাত্র ৫ বছর বয়সেই বাবার জন্য হার্ট শেপের চকোলেট কেক নিজের হাতে বানিয়ে ফেলল! সেই কেকের ছবি জ্বলজ্বল করছে মা মীরা রাজপুতের ইনস্টাগ্রাম স্টোরিতে। মেয়ের কাণ্ড দেখে গলে জল ‘পাপা’ শাহিদ। মজা করে নতুন নামও দিয়ে ফেলেছেন মিশার, ‘মিশি দ্য বেকার!’

বিয়ের পর থেকেই পরিবার অন্ত প্রাণ শাহিদ। ২ সন্তান মিশা আর জৈন অবসর বিনোদনের সঙ্গী তাঁর। ছেলেমেয়ের সঙ্গে অভিনেতা বাবার খুনসুটির ছবি প্রায়ই প্রকাশ্যে আনেন স্ত্রী মীরা। অনুরাগীরাও মুখিয়ে থাকেন পারিবারিক মুহূর্তগুলি দেখার জন্য। যদিও মীরার দাবি, বাবার সঙ্গে বেশি ভাব মিশার। জৈন সারাক্ষণই কাঁধেপিঠে চড়ার জন্য বেছে নেয় তার মাকে।

কিছু দিন আগে একই ভাবে কুকিজ বানাতে দেখা গিয়েছিল করিনা-সেফ আলি খানের বড় ছেলে তৈমুরকে। সদ্য ভাই পেয়ে খুশি সেও। তার মধ্যেই মায়ের জন্য নিজের হাতে বানিয়ে ফেলেছিল মানুষের আদলে তৈরি ছোট্ট ছোট্ট কুকিজ। তৈমুরের নতুন ভূমিকা ভাইরাল সঙ্গে সঙ্গেই।

Advertisement
মিশার বানানো প্রথম কেক।

মিশার বানানো প্রথম কেক।


শাহিদের আগামী ছবি ‘জার্সি’ খুব শিগগির মুক্তি পেতে চলেছে। এই ছবিতে তিনি ক্রিকেট খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করছেন। হিন্দি ‘জার্সি’ একটি তেলুগু স্পোর্টস ড্রামার রিমেক। দক্ষিণী ছবিটির নাম একই ছিল। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন নানি। সম্প্রতি এই ছবি জাতীয় পুরস্কারে সম্মানিত। তেলুগু টিম ‘জার্সি’কে ইতিমধ্যেই নেটমাধ্যমে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন শাহিদ। হিন্দি রিমেকে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর।

আরও পড়ুন

Advertisement