Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

স্বপ্নটা সত্যি হয়ে গেল, বললেন নওয়াজ

বহু দিন ধরে জল্পনা চলছিল, যে নওয়াজ-কে নাকি দেখা যাবে বিশালের ছবিতে। তবে এই বিষয় নিয়ে টুঁ শব্দটি করছিলেন না বিশাল থেকে নওয়াজ কেউই। কিন্তু কতদ

সংবাদ সংস্থা
মুম্বই ২৭ সেপ্টেম্বর ২০১৭ ০৯:৩০
Save
Something isn't right! Please refresh.
‘গ্যাঙ্গস অফ ওয়াসিপুর’এর একটি দৃশ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকি।

‘গ্যাঙ্গস অফ ওয়াসিপুর’এর একটি দৃশ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকি।

Popup Close

জল্পনা চলছিলই। তাঁর ‘স্বপ্নের ছবি’ নিয়ে জল্পনা, জল্পনা তাঁর স্বপ্নের পরিচালকের সঙ্গে কাজ করা নিয়ে। আর সে জল্পনায় ইতি টানলেন তিনি নিজেই। তিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। আর যাঁকে দিন রাত স্বপ্নে দেখতেন, তিনি জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক বিশাল ভরদ্বাজ।

বহু দিন ধরে জল্পনা চলছিল, যে নওয়াজ-কে নাকি দেখা যাবে বিশালের ছবিতে। তবে এই বিষয় নিয়ে টুঁ শব্দটি করছিলেন না বিশাল থেকে নওয়াজ কেউই। কিন্তু কতদিন আর চেপে রাখা যায়। অতঃপর এক চলচ্চিত্র উৎসবে বিশেষ অতিথি হিসেবে এসে এই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। বললেন, “হ্যাঁ, আমি বিশালের সঙ্গে কাজ করছি। ছবির নাম এখনও অবধি ঠিক হয়নি। এর থেকে বেশি এই ছবি নিয়ে আমার মুখ খোলা উচিত হবে না। বিশাল ভরদ্বাজের সঙ্গে যে কাজ করতে পারছি সেটাই আমার কাছে বিরাট। স্বপ্নটা সত্যি হয়ে গেল।”

আরও পড়ুন: কঙ্গনাকে আইনি নোটিস পাঠালেন আদিত্য?

Advertisement

বহু পরিচালকের সঙ্গেই কাজ করেছেন নওয়াজ। সে তালিকায় রয়েছেন অনুরাগ কাশ্যপ থেকে বুদ্ধদেব দাশগুপ্ত। তবে বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করার খিদে তাঁকে বার বার তাড়িয়ে বেড়াত। অষ্টম জাগরণ চলচ্চিত্র উৎসবে বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করার বিষয়টি খোলসা করলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তবে বিশেষ সূত্র মারফৎ জানা গিয়েছে, কৃতী শ্যাননকেও দেখা যাবে এই ছবিতে। যদিও বিশাল ভরদ্বাজ ছবিটির পরিচালক নন, প্রযোজক। এই ছবির জন্য ডিরেক্টরস চেয়ারে বসবেন বিশালেরই কোনও এক সহকারী পরিচালক। এও জানা গিয়েছে যে ছবিটি আদ্যোপান্ত একটি রোমান্টিক কমেডি।


সেটে খোশমেজাজে পরিচালক বিশাল ভরদ্বাজ।



ইতিমধ্যেই এই ছবির যাবতীয় প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে। আর এদিকে নওয়াজ ব্যস্ত অনুরাগ কাশ্যপের ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’-নিয়ে। নেটফ্লিক্স অরিজিনালস-এর এই ওয়েব সিরিজে নওয়াজ ছাড়াও রয়েছেন সইফ আলি খান, রাধিকা আপ্তে, সাহানা গোস্বামী এবং আরও অনেকে।



Tags:
Nawazuddin Siddiqui Vishal Bhardwaj Kriti Sanonনওয়াজউদ্দিন সিদ্দিকিবিশাল ভরদ্বাজ
Something isn't right! Please refresh.

Advertisement