Advertisement
০৬ ডিসেম্বর ২০২৩
Neetu kapoor

ঋষি কপূরের মৃত্যুর পরই হঠাৎ কী কারণে বদলে গেল রণবীরের সঙ্গে নীতুর সমীকরণ?

‘যুগ যুগ জিও’ ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফেরেন নীতু কপূর। তার পর থেকেই ছেলে রণবীরের সঙ্গে বদলাতে থাকে সম্পর্কের সমীকরণ, নেপথ্যে কারণ কী?

Picture Of Neetu Kapoor and Ranbir Kapoor

(বাঁ দিকে) রণবীর কপূর (ডান দিকে) নীতু কপূর। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৮:৫৩
Share: Save:

সদ্য ৬৫-তে পা দিলেন নীতু কপূর। ছেলে রণবীর কপূর ও মেয়ে ঋদ্ধিমা কপূর, নাতনি ও জামাইকে নিয়ে ইতালিতে তাঁর জন্মদিন উদ্‌যাপনের ছবি সমাজমাধ্যমে ভাইরাল। বলিউডে এক সময় প্রথম সারির নায়িকা ছিলেন নীতু। তবে কপূর পরিবারের ছেলে ঋষিকে বিয়ে করার পরই মুখ ফেরান অভিনয়জগৎ থেকে। একটা লম্বা সময় ক্যামেরার সামনে দেখা যায়নি তাঁকে। ২০২০ সালে প্রয়াত হন ঋষি কপূর। ২০১৮ সাল থেকে তিনি ক্যানসারে ভুগছিলেন। চিকিৎসার জন্য দীর্ঘ দিন নিউইয়র্কে ছিলেন অভিনেতা। সেি কঠিন সময়ে তাঁর পাশে ছিলেন স্ত্রী নীতুও। তবে এত বছরের সঙ্গী চলে যাওয়ার পর ফের জীবনের নতুন এক অধ্যায় শুরু করেন নীতু। বড় পর্দায় প্রত্যাবর্তন করেন ঋষি-জায়া। তার পরই নাকি বদলে যায় ছেলে রণবীরের সঙ্গে সম্পর্ক!

২০২২-এ ‘যুগ যুগ জিও’ ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফেরেন নীতু। বরাবরই মা ও ছেলের সিনেমার প্রতি ছিল গভীর আকর্ষণ। ভাল-মন্দ কোনও ছবিই প্রায় ছাড়তেন না নীতু। মাকে সঙ্গ দিতেন ছেলে রণবীর, তবে কাজ নিয়ে ছেলের সঙ্গে সে ভাবে কথা বলার সুযোগ মেলেনি নীতুর। কারণ রণবীর যখন কেরিয়ার শুরু করছেন, তার বহু আগেই অভিনয় থেকে মুখ ফেরান অভিনেত্রী। নীতুর কথায়, ‘‘আগে আমরা সিনেমা নিয়ে কথা বলতাম, বাইরের লোকজন নিয়ে কথা বলতাম। তবে অভিনয়ে ফেরার পর আমার সঙ্গে ওর ছবির চিত্রনাট্য বাছাই করা থেকে ওর অভিনয়... সব কিছু নিয়ে আলোচনা হয়। আমার মনে হয়, আমাদের সম্পর্ক আগের থেকে অনেক বেশি ভাল হয়েছে। আমরা আরও কাছাকাছি এসেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE