Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

রোদ ঝলসানো বিধ্বস্ত চেহারা, মরুভূমিতে হারিয়ে গিয়েছেন পরিণীতি চোপড়া? ভাইরাল ছবি ঘিরে জল্পনা

পরনে কালো টিশার্ট, কালো ট্র্যাক প্যান্ট। পিঠে ব্যাকপ্যাক। কিন্তু কী করছেন পরিণীতি সেখানে? শ্যুটিং করতে গিয়ে আটকে পড়েছেন? না কি কোনও শ্যুটিংয়ের দৃশ্য? কেউ জানে না।

শ্যুটিং করতে গিয়ে আটকে পড়েছেন পরিণীতি?

শ্যুটিং করতে গিয়ে আটকে পড়েছেন পরিণীতি?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৬
Share: Save:

ছবিগুলো কোথায় তোলা হয়েছে বা কিসের জন্য, সে সব জানা যায় না। রোদ ঝলসানো পরিণীতি চোপড়ার বেশ কিছু ছবি ভাইরাল। যেখানে তাঁর আরক্তিম গাল চিন্তায় ফেলছে অনুরাগীদের। দু’চোখে ক্লান্তি। মনে হচ্ছে তেষ্টায় গলা শুকিয়ে এসেছে অভিনেত্রীর। মরুভূমিতে হেঁটে হেঁটে তিনি ক্লান্ত।

পরনে কালো টি-শার্ট, কালো ট্র্যাক প্যান্ট। পিঠে ব্যাকপ্যাক। কিন্তু কী করছেন পরিণীতি সেখানে? শ্যুটিং করতে গিয়ে আটকে পড়েছেন? না কি কোনও শ্যুটিংয়ের দৃশ্য? কেউ জানে না। কেবল ভাইরাল হওয়া একগুচ্ছ ছবি ঘুরিয়ে ফিরিয়ে দেখে চলেছেন ভক্তরা। কৌতূহল জাগাতে সেগুলিই যথেষ্ট। আপাতত আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায়।

পরিণীতিকে ইমতিয়াজ আলির পরবর্তী ছবি ‘চমকিলা’-তে দেখা যাবে, এমনই জানা গিয়েছে। পঞ্জাবি গায়ক অমর সিংহের জীবন অবলম্বনে তৈরি সেই ছবিতে মূল ভূমিকায় দিলজিৎ দোসাঞ্জ। জনপ্রিয় গায়ক হার্ডি সান্ধুর সঙ্গেও ছবি করেছেন পরিণীতি। এ ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে ‘উঁচাই’ এবং ‘ক্যাপসুল গিল’। তার মধ্যেই আবার নতুন কোনও কাজের চুক্তিতে সই করেছেন কি? মরুভূমিতে হারানোর ছবি দেখে তা নিয়েই শুরু চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra bollywood star Dessert
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE