বিয়ের অনুষ্ঠান তো বটেই, কেক কেটেও বলিউডকে তাক লাগিয়ে দিলেন আমেরিকান পপ সিঙ্গার নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। কিন্তু কী এমন কেক, যা হাঁ হয়ে দেখল গোটা বলিউড।

আসলে নিক-প্রিয়ঙ্কা বিয়েতে ১৮ ফুটের জাম্বো একটা কেক কেটেছেন। ছ’তলার সেই কেকটি এই জুটি কেটেছিলেন ১ ডিসেম্বর। খ্রিস্টান মতে সে দিনই ছিল তাঁদের বিয়ের দিন। বলি সূত্রের খবর, এই কেকটি তৈরি করতে দুবাই আর কুয়েত থেকে দু’জনকে নিয়ে এসেছিলেন নিক জোনাস।

প্রিয়ঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে কেক কাটার ভিডিয়ো শেয়ারও করা হয়েছে। নেটপাড়ায় বিরাট হইচই শুরু হয়ে গিয়েছে সেই কেক নিয়ে। প্রিয়ঙ্কা ভক্তদের মধ্যে কেক নিয়ে মিমসেরও লড়াই চলছে। কেউ বলছেন, “কেকটাকে দেখে তো একটা বড় বিল্ডিং মনে হচ্ছে।’’ কেউ আবার বলছেন, ‘‘‌অত বড়ো কেকটা খেল কে?’’ কেউ তো আবার প্রিয়ঙ্কার কাছে কেকের একটু ভাগও চেয়ে নিয়েছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Wedding cake 😂🎂✨👰 #priyankachopra #nickjonas

A post shared by Priyanka Chopra-Pedia 🌐 (@priyankapedia) on

সব মিলিয়ে তাঁদের বিয়ে নিয়ে চর্চা সর্বত্র। যোধপুরের উমেদ ভবনে জাঁকজমক ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন আমেরিকান পপ গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। খ্রিস্টান মতে তাঁরা বিয়ে করলেন ১ ডিসেম্বর আর ঠিক তার পরের দিন ছিল নিক-প্রিয়ঙ্কার হিন্দু মতে বিয়ে।

আরও পড়ুন: দেখে নিন প্রিয়ঙ্কা-নিকের দিল্লির রিসেপশনের অ্যালবাম

আরও পড়ুন: কেমন ছিল নিক-প্রিয়ঙ্কার রূপকথার বিয়ে! দেখে নিন ছবিতে

১ তারিখ ৭৫ ফুট লম্বা একটি র‌্যাল্ফ লরেন গাউন পরে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। আর এখন চর্চা সর্বত্র তাঁদের এই কেক নিয়ে।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবরআমাদেরবিনোদনবিভাগে।)