Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

মেগান-প্রিন্স হ্যারির বিয়ে শুনে বেজায় খুশি প্রিয়ঙ্কা, কেন জানেন?

নিজস্ব প্রতিবেদন
২৮ নভেম্বর ২০১৭ ১৮:৫৮
২০১৮-র বসন্তটা এক কথায় রয়্যাল হতে চলেছে। কেন জানেন তো? কারণ ব্রিটেনের রাজপুত্র প্রিন্স হ্যারি এবং হলিউড অভিনেত্রী মেগানরয়্যাল বিয়ে সারবেন সেই সময়। আপনার কাছের কোনও বন্ধুর যদি হঠাত্ বিয়ে ঠিক হয় আপনি খুশি হবেন তো? হ্যাঁ, ঠিক তেমনই বেজায় খুশি ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা। আসলে মার্কিন ধারাবাহিক ‘কোয়ান্টিকো’ সিরিজে মেগান ও প্রিয়ঙ্কা সহকর্মী। বন্ধুর বিয়ের খবর শুনেই শুভেচ্ছা জানালেন নায়িকা।

রাজপরিবারে কান পাতলেই গুঞ্জন— বিয়ে করছেন প্রিন্স হ্যারি। গত মাসেই বান্ধবী মার্কিন অভিনেত্রী মেগান মার্কলের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। এ বার শুধু চার হাত এক হওয়ার অপেক্ষায়।
Advertisement
হলিউড অভিনেত্রী মেগান জানিয়েছেন, হ্যারির সঙ্গে তাঁর প্রথম দেখা গত বছর লন্ডনে। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত। প্রথমে বিষয়টি গোপন থাকলেও চলতি বছরের সেপ্টেম্বরে হ্যারির সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন মেগান।

২০১১ সালে টেলিভিশন সিরিজ ‘স্যুটস’-এ প্রথম অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। ‘সিএসএস: মিয়ামি’, ‘৯০২১০’, ‘জেনারেল হসপিটাল’ নামে আরও একগুচ্ছ টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন মেগান। প্রিয়ঙ্কার সঙ্গে এখন কাজ করছেন ‘কোয়ান্টিকো’তে।
Advertisement
‘কোয়ান্টিকো’র সেটেই প্রিয়ঙ্কার সঙ্গে ঘনিষ্ঠতা। বন্ধুত্ব যেমন-তেমন নয়। রীতিমতো প্ল্যান করে শপিংয়েও যান দুই অভিনেত্রী। নিউ ইয়র্কের রাস্তায় মেগান ও প্রিয়ঙ্কা।

মাঝে মাঝেই হ্যাংআউট, পার্টি— এ সব তো লেগেই থাকে। এই ছবি শেয়ার করে মেগান ক্যাপশনে লিখেছেন, ‘গার্লস ডে আউট...’। প্রিয়ঙ্কাকে ‘জেম’ বলে সম্বোধন করেন মেগান। পুলসাইডে তাঁদের আড্ডার এই ছবিও শেয়ার করেছিলেন মেগান।

আগামী বছর বিয়ে ডায়ানার ছোট ছেলে প্রিন্স হ্যারির সঙ্গে বিয়ে হবে মেগান মার্কেলের। বন্ধুর জীবনের এমন খুশির খবর প্রিয়ঙ্কাও তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। মেগান ও হ্যারিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘... আমি তোমার জন্য খুব খুশি মেগ। তুমি সব সময় সেরাটা পাওয়ার যোগ্য। ...’।