Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Entertainment News

‘...ওনলি আউচ’! আসছেন রাধে মা

বছর দু’য়েক আগে বিতর্কিত পোশাক পরে লাইমলাইটে এসেছিলেন স্বঘোষিত গুরু রাধে মা। তিনিই এ বার অভিনয়ে ডেবিউ করতে চলেছেন একটি ওয়েব সিরিজে। যার নাম ‘নো কাস্টিং, নো কাউচ, ওনলি আউচ?’

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ মে ২০১৭ ১১:৫৯
Share: Save:

বছর দু’য়েক আগে বিতর্কিত পোশাক পরে লাইমলাইটে এসেছিলেন স্বঘোষিত গুরু রাধে মা। তিনিই এ বার অভিনয়ে ডেবিউ করতে চলেছেন একটি ওয়েব সিরিজে। যার নাম ‘নো কাস্টিং, নো কাউচ, ওনলি আউচ?’

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ওই ওয়েব সিরিজে রাধে মা তাঁর বাস্তবের চরিত্রেই অভিনয় করবেন। প্রযোজক রাম্যন হান্ডা সাংবাদিকদের বলেন, “রিয়েল লাইফের রাধে মা-র সঙ্গে এই ওয়েব সিরিজে দর্শকদের পরিচয় করিয়ে দেওয়া হবে। আমার কাছে ওঁর নামের অর্থ ‘রাহ দে মা’। অর্থাত্ আমাদের পথ দেখাও মা। এই ওয়েব সিরিজে রাধে মাকে ভগবানের দূত হিসেবে দেখানো হবে।”

আরও পড়ুন, ‘পোস্ত’য় মজেছে কলকাতা, চার দিনেই এক কোটি

জানা গিয়েছে, রাধে মা ক্যামেরার সামনে স্বচ্ছন্দ ও সাবলীল। নিজের ভূমিকাতেই অভিনয় করছেন বলে কাজটাও নাকি তাঁর কাছে আরও সহজ হয়েছে। রাধে মার বাংলোতেই শুটিং‌ হচ্ছে বলে খবর।

Advertisement

কে এই রাধে মা?

রাধে মার আসল নাম সুখবিন্দর কউর। বছর দু’য়েক আগে বিভিন্ন বিতর্কিত বিষয়ে জড়িয়ে শিরোনামে আসেন তিনি। আদতে পঞ্জাবের বাসিন্দা স্বঘোষিত এই ধর্মগুরু রাধে মা জড়িয়েছেন বহু বিতর্কে। লাল মিনিস্কার্ট পরা তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সে সময়। স্বামী, দুই পুত্র, এক কন্যা এবং জামাইকে নিয়ে ভরা সংসার আধুনিক জীবনযাত্রায় অভ্যস্ত এই গুরু মা।


রাধে মা-র স্বল্প পোশাকে এই সব ছবি ঘিরেই ওঠে বিতর্কের ঝড়

কখনও তাঁর বিরুদ্ধে ভক্তদের সঙ্গে অশ্লীল নাচের অভিযোগ উঠেছে। কখনও পণের জন্য গৃহবধুকে মানসিক অত্যাচারেরও অভিযোগ উঠেছে। ২০০৫ সালে রাধে মার বিরুদ্ধে পণ চেয়ে প্ররোচনার অভিযোগ জানান মুম্বইয়ের এক গৃহবধু। অশ্লীলতার দায়ে নাসিকে কুম্ভ মেলায় ঢোকাও বারণ এই ধর্মগুরুর। তাঁর বিরুদ্ধে অশ্লীলতা এবং অভব্য আচরণের মামলা দায়ের করেন মুম্বইয়ের আইনজীবী ফাল্গুনি ব্রহ্মভট্ট। প্রকাশ্যে নিজেকে সানি লিওনের ভক্ত বলে ঘোষণা করেন রাধে মা। কখনও ভক্তদের আয়োজিত সভায় চটুল বলিউডি গানে পা মেলাতে দেখা যায় তাঁকে। কখনও বা তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে পুরুষ ভক্তদের কোলে উঠে আলিঙ্গন করার। কখনও বা প্রসাদ বিতরণের সময় ‘অশ্লীলতার ছোঁয়া’ থেকে যায় বলে গুঞ্জন ওঠে। যাবতীয় বিতর্ক সত্ত্বেও হেসে খেলে ‘গুরুপনা’ চালিয়ে যাচ্ছিলেন রাধে মা। এ বার শুরু করলেন অভিনয় জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.