বিয়ে করছেন রাজকুমার রাও! হ্যাঁ, অবাক হচ্ছেন তো? কিন্তু এটাই সত্যি। রাজকুমার নিজেই সোশ্যাল সাইটে জানিয়েছেন সে কথা। এমনকী বিয়ের তারিখও জানিয়ে দিয়েছেন অভিনেতা। বিয়ে নাকি হচ্ছে আগামী ১০ নভেম্বর।

আরও পড়ুন, শুভ জন্মদিন রেখা, এই গানগুলি আপনার মনে পড়ে?

আরও পড়ুন, বার্থ ডে গার্ল ভানুরেখা গণেশন, বলিউডের ‘রহস্যময়ী’ রেখা

ঘটনাটা খোলসা করে বলা যাক।

আসলে, ‘ট্র্যাপড’, ‘নিউটন’-এর হ্যাংওভার কাটিয়ে রাজকুমার রাও ফের ফিরতে চাইছেন কমেডি জঁরের ছবিতে। অভিনয় করতে চাইছেন ‘বহেন হোগি তেরি’, ‘বরেলি কি বরফি’র মতো সুপারহিট রোম্যান্টিক কমেডি ফিল্মে। ইতিমধ্যে তেমন একটি ছবির শুটিংও সেরে ফেলেছেন বলিউডের এই নয়া তারকা।

ছবির নাম ‘শাদি মে জরুর আনা’। রত্না সিনহা পরিচালিত এই ছবিতে রাজকুমারের নায়িকা ‘রাজ ফোর’ খ্যাত কৃতী খরবন্দা। এই ছবিরও শুটিং হয়েছে উত্তরপ্রদেশে। ছবির চিত্রনাট্যে সাধারণ এক কাপলের বিয়ে করার গল্প বলা হয়েছে। চরিত্রগুলির নাম সত্যেন্দ্র মিশ্র এবং আরতি শুক্ল। কিন্তু টুইস্ট হয়, যখন আরতি বিয়ে না করে তাঁর স্বপ্নপূরণে আগ্রহী হয় এবং সত্যেন্দ্রর থেকে দূরে সরে যায়। যদিও ছবির শেষে তাঁদেরমিল দেখানো হয়েছে। তবে কীভাবে সেই দুই মেরু এক হয়, তার জন্য বোনা হয়েছে এক মজার গল্প।

 

রাজকুমার নিজেই ছবির কথা জানিয়ে টুইট করেছেন এবং লিখেছেন, ‘‘... ১০ নভেম্বর বিয়ে। শাদি মে জরুর আনা’’। ছবির প্রথম ঝলকও রয়েছে তাঁর টুইটারে।

‘শাদি মে জরুর আনা’ মুক্তি পাওয়ার কথা আগামী ১০ নভেম্বর। আপনি যাচ্ছেন তো?