Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বলিউডে ‘নেপোটিজম’ বিরোধীরা আমার ভাইকে ছাড়বে না: রণবীর কপূর

সংবাদ সংস্থা
০৬ জুলাই ২০১৭ ২০:৪২
রণবীর কপূর। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

রণবীর কপূর। ছবি: রণবীরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউডে অভিষেক হতে চলেছে কপূর পরিবারের আরও এক সদস্যের। কিন্তু পিসতুতো ভাইয়ের বলিউড ডেবিউ নিয়ে যথেষ্ট চিন্তায় পড়েছেন রণবীর কপূর।

কিন্তু রণবীর হঠাৎ চিন্তায় কেন?

Advertisement

রণবীরের বক্তব্য, বলিউডে স্বজনপোষণ বিরোধীরা মোটেই ছেড়ে কথা বলবে না আদরকে। ‘নেপোটিজম’ নিয়ে যাঁরা বিরক্ত, তাঁদের রক্তচক্ষু পড়বে ভাইয়ের উপরেও।

বলিউডে আদর জৈনের অভিষেক হচ্ছে যশ রাজ ফিল্মস-এর হাত ধরে। বুধবারই যশ রাজ ফিল্মস সরকারি ভাবে এ কথা ঘোষণা করেছে। দুই নবাগত অভিনেতা আদর জৈন ও অনয়া সিং-এর নতুন ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে ছবির পরিচালনা করবেন হাবিব ফৈজল। এই পরিচালকই ২০১২-তে ‘ইশকজাদে’ ছবিটি করেছিলেন। এই অনুষ্ঠানে দুই নবীন অভিনেতাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রণবীর কপূর ও অনুষ্কা শর্মা।

এখানেই অভিনয় জগতের নানা অভিজ্ঞতা শেয়ারের সঙ্গেই হঠাৎ করে ফের ‘নেপোটিজম’ নিয়ে কথা বলেন রণবীর। তিনি বলেন, ‘‘ভাইয়ের অভিনয় জগতে আসা নিয়ে আমি গর্বিত। কিন্তু একই সঙ্গে ঘাবড়ে রয়েছি। রাজ কপূরের নাতি হলেও, বলিউড কি এত সহজে আদরকে মেনে নেবে? আসলে এটা একটা অদ্ভুত জায়গা।’’

আরও পড়ুন, ফের প্রেমে পড়েছেন রণবীর? মেয়েটি কে?

আসলে ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের অভিযোগ বহু দিনের। কিছু দিন আগেই কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এ বলিউডে স্বজনপোষণ রয়েছে বলে মন্তব্য করায় রোষের শিকার হন কঙ্গনা রানাওয়াত। কথা শোনাতে ছাড়েননি বি-টাউনের সহ-অভিনেতা থেকে পরিচালক, প্রযোজক— সমসাময়িক প্রায় কেউই। এবং সেটা শুধু পরিবার কেন্দ্রিক নয়। দীর্ঘ দিন ধরেই ভাল বন্ধু, কাছের বন্ধু, প্রিয় মানুষের সুপারিশের মতো অভিযোগ উঠেছে। রণবীর কপূরকে ‘সাওয়ারিয়া’ ছবিতে লঞ্চ করেছিলেন সঞ্জয় লীলা ভংসালী। আর এখানেই সিনেপ্রেমীরা প্রশ্ন তুলেছিলেন, এই ব্যানারে প্রথম ছবি পাওয়ার ভাগ্য কি ইন্ডাস্ট্রির ‘বহিরাগত’দের থাকে? এ বার আবার রণবীরের পিসতুতো ভাই আদর। তাঁকেও লঞ্চ করছে যশ রাজ ব্যানার।


সিনেমা জগতের রয়্যাল পরিবারের ফোর্থ জেনারেশন সুপারস্টার। তাঁর মতো ‘ইনসাইডার’ আগেই বলিউডে ‘নেপোটিজম’ রয়েছে বলে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে গলা মিলিয়েছেন। তাই তাঁর মুখে ভাইয়ের অভিষেকের আগে এমন মন্তব্য খুব একটা অসঙ্গত নয় বলেই মনে করছেন সিনে দুনিয়ার বিশেষজ্ঞরা।

ছবি: যশ রাজ ফিল্মস-এর সৌজন্যে।



Tags:
Ranbir Kapoor Aadar Jain Yash Raj Films Nepotism Bollywood Celebritiesরণবীর কপূরআদর জৈননেপোটিজমযশ রাজ ফিল্মস

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement