Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

প্রিয়ঙ্কা ‘খিচুড়ি’ আর দীপিকা ‘বিরিয়ানি’!

সংবাদ সংস্থা
১৫ জুলাই ২০১৫ ১৮:৩৫

প্রিয়ঙ্কা ‘খিচুড়ি’ আর দীপিকা ‘বিরিয়ানি’! নিজেদের এমন বিশেষণ শুনেও কোনও প্রতিক্রিয়া নেই প্রথম সারির দুই নায়িকার। বরং তাঁরা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন! তবে এ কি কোনও পাগলের প্রলাপ? না। তা নয়। এ বক্তব্য স্বয়ং রণবীর সিংহের। সঞ্জয় লীলা বনশালীর ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে তাঁর দুই নায়িকার চরিত্র সম্পর্কে এমন মন্তব্যই করেছেন তিনি।

তাঁর কথায়, ‘‘এ ছবিতে কাশী (প্রিয়ঙ্কা) খুব ভালো স্ত্রী, মস্তানি (দীপিকা) মোহময়ী। দু’জন ভিন্ন দুই চরিত্রে অভিনয় করেছেন। একজন ঘরোয়া আর অন্যজন ‘ডাকু’ রাজকন্যা। একজন যদি খিচুড়ি হয় তো অন্যজন বিরিয়ানি।’’ হাসতে হাসতে বলেন নায়ক। আর তাঁর এই মজার স্বভাবের কথা জানেন বলেই ‘খিচুড়ি’ এবং ‘বিরিয়ানি’ বিশেষণ শুনেও রেগে যাননি দুই নায়িকা।

বুধবার এ ছবির ফার্স্ট লুক প্রকাশিত পয়েছে। রণবীর টুইটারে বার্তা দিয়েছেন, ‘‘ A STORM IS COMING .......... #BajiraoMastani’’। ২০০৩-এ সলমন খান, ঐশ্বর্য রাই এবং রানি মুখোপাধ্যায়কে নিয়ে ‘বাজিরাও মস্তানি’র চিত্রনাট্য সাজিয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। পরে ঐশ্বর্য রাজি না হওয়ায় তাঁর চরিত্রে করিনা কপূরকে ভাবেন পরিচালক। কিন্তু ‘বেগম সাহেবা’ও বেঁকে বসায় সুযোগ ছিনিয়ে নেন প্রিয়ঙ্কা।

Advertisement

আরও পড়ুন

Advertisement