Advertisement
২৪ জুন ২০২৪
Priyanka Chopra

রাম চরণ কি প্রিয়ঙ্কার গোপন প্রেম? ‘আরআরআর’ না দেখার কারণ বলে ফেললেন ‘দেশি গার্ল’

বলিউডে দুই দশক কাজ করার পর হলিউডেও নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন প্রিয়ঙ্কা। ব্র্যাড পিট তাঁর ছোটবেলার ক্রাশ ছিলেন, এ কথা অনেক বারই বলেছেন। পরে জানা গিয়েছে, রাম চরণকেও বেশ পছন্দ করেন প্রিয়ঙ্কা।

RRR was not watched by Priyanka Chopra and she doesn’t know who’s hotter between Ram Charan and Jr NTR

কেন এত দিনেও ‘আরআরআর’ দেখেননি প্রিয়ঙ্কা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ২১:২৬
Share: Save:

এস এস রাজামৌলী পরিচালিত ছবি ‘আরআরআর’ নিয়ে বছরভর এত মাতামাতি হল, অস্কার এনে দিল এই ছবির গান, অথচ প্রিয়ঙ্কা চোপড়া জানালেন, ছবিটি তাঁর দেখা হয়নি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘দেশি গার্ল’ কথাটা স্বীকারই করে নিলেন। নানা ভাবে এই ছবির পাশে থাকলেও কেন দেখেননি ‘আরআরআর’? জিজ্ঞাসা করতে অপ্রতিভ নিক-ঘরনি। জানালেন, টেলিভিশন অনুষ্ঠানই বেশি দেখা হয়। সিনেমা দেখার সময় কোথায়?

চলতি বছর অস্কার মঞ্চে ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানটি সম্মানিত হয়েছে। লস অ্যাঞ্জেলেসে রেড কার্পেটে পারফর্ম করেছেন দক্ষিণ এনটিআর জুনিয়র এবং রামচরণ। মন ছুঁয়ে গিয়েছেন আন্তর্জাতিক দর্শকের। ভারতকে গর্বিত করা ‘আরআরআর’-এর প্রচারে উদ্যোগী হতে দেখা গিয়েছিল প্রিয়ঙ্কাকেও।

বিয়ের পর আমেরিকার নাগরিক হয়েছেন প্রিয়ঙ্কা। নিজের দেশে ছবিটি প্রদর্শনের ব্যবস্থা করেছিলেন তিনি। সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন প্রিয়ঙ্কা, “আমি যতটুকু করতে পারি, করেছি। অসাধারণ একটি ভারতীয় সিনেমার যাত্রায় সামান্য কিছু অবদান রাখলাম। অনেক শুভেচ্ছা ‘আরআরআর’।”

বলিউডে দু’দশক কাজ করার পর হলিউডেও নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন প্রিয়ঙ্কা। ব্র্যাড পিট তাঁর ছোটবেলার ক্রাশ ছিলেন, এ কথা অনেক বারই বলেছেন। পরে জানা গিয়েছে, রাম চরণকেও বেশ পছন্দ করেন প্রিয়ঙ্কা। দু’জনের মধ্যে কি তুলনা সম্ভব? রামের সঙ্গে পর্দা ভাগ করেছেন প্রিয়ঙ্কা ‘জঞ্জির’ ছবিতে। অস্কারের পর প্যারামাউন্ট পিকচার্স স্টুডিয়োর আয়োজনে এক চলচ্চিত্র উৎসব হয়েছিল হলিউডে, তার সঞ্চালক ছিলেন প্রিয়ঙ্কা। সেখানেও আমন্ত্রণ জানিয়েছিলেন সপরিবার রাম চরণকে। ব্র্যাড পিট বেশি আকর্ষণীয়, না রাম? জিজ্ঞাসা করতে প্রিয়ঙ্কা জবাব এড়িয়ে যেতে চাইলেন শুরুতে। পরে বললেন, “রামের ক্যারিশমা আলাদাই। ব্র্যাড পিটকে ব্যক্তিগত ভাবে আমি চিনি না, তবে রামের কথা বলতে পারি। মানুষ হিসাবে তিনি অসাধারণ।” শুধু তা-ই নয়, প্রিয়ঙ্কার লস অ্যাঞ্জেলেসের বাড়িতেও অতিথি হয়ে এসেছেন রাম এবং তাঁর স্ত্রী উপাসনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE