Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Aindrila-Sabyasachi

নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে করে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব, লিখলেন সব্যসাচী

তিন দিন কেটে গিয়েছে, এখনও আশঙ্কাজনক অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। অসুস্থ হওয়ার ৭২ ঘণ্টা পর তাঁকে নিয়ে মুখ খুললেন প্রেমিক সব্যসাচী চৌধুরী।

ঐন্দ্রিলাকে নিয়ে আশাবাদী তাঁর প্রেমিক এবং বন্ধু সব্যসাচী চৌধুরী।

ঐন্দ্রিলাকে নিয়ে আশাবাদী তাঁর প্রেমিক এবং বন্ধু সব্যসাচী চৌধুরী। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৪:৩৫
Share: Save:

এখনও ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। অসুস্থ হওয়ার পরে তিন দিন কেটে গিয়েছে। এখনও সঙ্কট কাটেনি ঐন্দ্রিলার। জ্ঞানও ফেরেনি। তাঁকে রাখা হয়েছে চিকিৎসকদের পর্যবেক্ষণে। অস্ত্রোপচারের পর হাসপাতালের নিউরো আইসিইউতে রয়েছেন ঐন্দ্রিলা। সেই পরিস্থিতিতেই শুক্রবার তাঁকে নিয়ে প্রথম প্রতিক্রিয়া জানালেন তাঁর প্রেমিক এবং বন্ধু সব্যসাচী চৌধুরী।

মঙ্গলবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। এর আগে দু’বার ক্যানসারকে হারিয়ে জয়ী হয়ে ফিরে এসেছেন ঐন্দ্রিলা। তখন থেকেই তাঁর সঙ্গে ছায়ার মতো রয়েছেন সব্যসাচী। মূলত তাঁর সাহচর্য এবং শুশ্রূষাতেই সঙ্কটাপন্ন অবস্থা থেকে ফিরে এসেছিলেন ঐন্দ্রিলা। কাজও শুরু করেছিলেন। এবারও ঐন্দ্রিলা অসুস্থ হয়ে পড়ার পর থেকে সব্যসাচী তাঁর পাশে সর্বদা রয়েছেন। বস্তুত, মঙ্গলবার রাতে ঐন্দ্রিলা অসুস্থ হয়ে পড়ার পর সব্যসাচীই তাঁকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন।

মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত সব্যসাচী ঐন্দ্রিলার বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে তিনি শুক্রবার দুপুরের কিছু আগে তাঁর ফেসবুকে একটি পোস্ট করেন। সেখানে সব্যসাচী লিখেছেন, ‘‘নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে করে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।’’ সব্যসাচী আরও লিখেছেন, ‘‘জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে। সঙ্গে লড়ছে একটা গোটা হাসপাতাল।’’ তবে এরই পাশাপাশি সংবাদমাধ্যমের একাংশকে বিঁধেছেন সব্যসাচী। তিনি লিখেছেন, কেউ যেন ঐন্দ্রিলা সম্পর্কে ‘নেতিবাচক’ কোনও খবর না পরিবেশন করেন। আরও লিখেছেন, যেন ঐন্দ্রিলার বাড়ির লোককে বিরক্ত না-করা হয়। সব্যসাচী লিখেছেন, ‘‘আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ করিনি। সাক্ষাৎকার দিইনি। দেবও না।’’

মঙ্গলবার রাতেই ঐন্দ্রিলার অসুস্থতার খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল। তার পর থেকেই অসংখ্য ফোন পেয়েছেন সব্যসাচী। এমনিতেই ‘জুটি’ হিসেবে ঐন্দ্রিলা-সব্যসাচী যথেষ্ট জনপ্রিয়। পর্দার বাইরে বাস্তব জীবনেও তাঁদের প্রেমের কাহিনি প্রায় রূপকথার মতো। ক্যানসার আক্রান্ত ঐন্দ্রিলাকে সব্যসাচী যে ভাবে সাহচর্য দিয়েছিলেন, তা সাম্প্রতিক কালে বিরল। শুক্রবারেও তিনি যে আত্মবিশ্বাসের সঙ্গে ঐন্দ্রিলাকে নিজের হাতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা বলেছেন, তাতে সব্যসাচীর মধ্যে বিপুল আশাবাদ দেখছেন সকলে। সকলেরই আশা, ঐন্দ্রিলা সঙ্কট কাটিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। বিশেষত, একাধিক বার ক্যানসার জয় করার মনের জোর যখন তাঁর রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aindrila Sharma Sabyasachi Choudhury Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE