ফ্যামিলি টাইম! তাও আবার সলমন খান এবং ক্যাটরিনা কইফ!

ঠিকই পড়ছেন। এই দুই তারকাই এখন নাকি পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন মাল্টায়। তা হলে কি পুরনো প্রেম ফের জোড়া লাগল?

এমনিতেই সলমনের বিগ বাজেটের ছবি ‘ভারত’ থেকে প্রিয়ঙ্কা চোপড়া নিজেকে সরিয়ে নেওয়ার পর মূল চরিত্রে ক্যাটরিনা কইফকে কাস্ট করা নিয়েই নানা জল্পনা শুরু হয় বলি মহলে। আরও তো বহু নায়িকা রয়েছেন ইন্ডাস্ট্রিতে। তা হলে ক্যাটরিনাকেই কেন বেছে নিলেন সলমন? সে প্রশ্ন উঠেছিল কোনও কোনও মহলে।

আরও পড়ুন, প্রিয়ঙ্কা-নিকের এনগেজমেন্ট কেক নাকি সোনার তৈরি?

এই মুহূর্তে মাল্টায় ‘ভারত’-এর শুটিংয়ে ব্যস্ত সলমন। রয়েছেন তাঁর মা। আর অবশ্যই ক্যাটরিনা। শুটিংয়ের ফাঁকে মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন সলমন। অন্য দিকে তাঁর দিদি আলভিরার সঙ্গে তোলা ক্যাটরনিার ছবি এই মূহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

Bada wala blessing getting to spend time wid ur Maa . #MaltaDiaries #Bharat

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

এক সময়ে সলমন-ক্যাটরিনার প্রেম নিয়ে ইন্ডাস্ট্রিতে তুমুল চর্চা হয়েছিল। ক্যাটরিনা বলিউডে এন্ট্রি দেওয়ার ক্ষেত্রেও সল্লু মিঞার ভূমিকার কথা স্বীকার করেন ইন্ডাস্ট্রির অনেকেই। কিন্তু রণবীর কপূরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের গুঞ্জনে ভাইজান যেন কোথায় বাদ পড়ে গিয়েছিলেন। ফের কি সেই প্রেম ফিরে এল তাঁদের জীবনে? শুটিংয়ে গিয়ে ফ্যামিলি টাইম কাটানোয় নতুন করে গসিপ শুরু হয়েছে।

 

My ❤️📷@atulreellife

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)