• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

য়ুলিয়াকে নিয়ে নতুন অ্যাপার্টমেন্টে যাচ্ছেন সলমন!

Salman Khan and Iulia Vantur

বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট মানেই বলিউড সুপারস্টার সলমন খান। মুম্বইয়ের এই অ্যাপার্টমেন্টের সামনেই প্রতিদিন হাজার হাজার ভক্ত ভিড় জমান তাঁদের প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার জন্য। কিন্তু বি-টাউনে সম্প্রতি একটা খবর ঘোরাফেরা করছে ক’দিন ধরেই। এই গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে নাকি চলে যাচ্ছেন সলমন! তিনি একা নন, গোটা খান পরিবারই নাকি এ বাড়ি ছেড়ে অন্য কোথাও চলে যাচ্ছেন। আর ভাইজানের সঙ্গে নাকি যাচ্ছেন য়ুলিয়া ভান্টুরও!
এই গ্যালাক্সিতে সলমনের বেড়ে ওঠা। শৈশব থেকে কেরিয়ারের মধ্য গগনে পৌঁছনোর সব স্মৃতি এই বাড়ির সঙ্গে জড়িয়ে। তা হলে এই গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে কেন অন্য কোনও ঠিকানায় চলে যেতে চাইছেন তিনি? সলমনের ঘনিষ্ঠ সূত্রের দাবি, বান্দ্রার লিঙ্কিং রোডে ‘লিটল স্টার’ নামে একটি বাড়ি কিনেছেন সুলতান। বর্তমানে সেখানে কাজ চলছে। কাজ শেষ হলে সপরিবারে পাকাপাকি ভাবে সেখানেই গিয়ে উঠবেন সলমন। বলিউডের একটি মহলের দাবি, লিটল স্টারে সলমনের পরিবারের সঙ্গে থাকবেন য়ুলিয়াও। এই নিয়ে সলমন বা য়ুলিয়ার তরফে কোনও মন্তব্য করা হয়নি।

তবে হ্যাঁ, গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট হাতছাড়া করছেন না সল্লু। কারণ, গোটা খান খানদানই গ্যালাক্সি নিয়ে ভীষণ আবেগপ্রবণ। আর সেটাই তো স্বাভাবিক!

 

আরও পড়ুন...
সুস্মিতা, আমিশার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিক্রম

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
আরও খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন