Advertisement
২৪ এপ্রিল ২০২৪
sandy saha

স্যান্ডি সাহার বাড়ি থেকে সোনা-টাকা চুরি! থানায় অভিযোগ সতীর্থ ইউটিবারের বিরুদ্ধে

একে একে উধাও স্যান্ডির ৫২ হাজারের ইয়ারপড, সোনার গয়না-সহ নগদ টাকা! সতীর্থ ইউটিউবারের বিরুদ্ধে থানায় গেলেন স্যান্ডি সাহা।

Picture of Sandy Saha

স্যান্ডির বাড়িতে চুরি, অভিযুক্ত অন্য এক ইউটিউবার। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৩:৩৭
Share: Save:

জনপ্রিয় ইউটিবার স্যান্ডি সাহার বাড়িতে চুরি! দিনকয়েক আগেই সাহায্য চাইতে আসেন এক সতীর্থ ইউটিউবার। সাত-পাঁচ না ভেবেই সাহায্যের হাত বাড়ান স্যান্ডি। কিন্তু সেটাই নাকি কাল হল জনপ্রিয় এই ইউটিউবারের। একে একে উধাও স্যান্ডির ৫২ হাজারের ইয়ারপড, সোনার গয়না-সহ নগদ টাকা। ইতিমধ্যেই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন স্যান্ডি। সতীর্থ ওই ইউটিউবারে নাম বিষ্ণুপদ নস্কর। ‘বং ব্রিজ’ নামের একটি চ্যানেল রয়েছে ওই ব্যক্তির।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে স্যান্ডি বলেন, ‘‘কাজ শিখতে চেয়ে আমার সঙ্গে যোগাযোগ করে এই ব্যক্তি। সেই সময় ও চাকরি ছাড়তে চেয়েছিল। অসহায় ভেবে সাহায্য করেছিলাম। আমি ও আমার এক বান্ধবী, আমরা একসঙ্গে কাজ করি। ভেবেছিলাম আমাদেরও সুবিধা হবে, ওকে বেতন দিলে ওরও কিছুটা উপকার হবে। ১০-১২ হাজার টাকা বেতন দেওয়ার কথাও হয়। রাজি হয় ছেলেটি।’’ তবে সন্দেহ হয়, যখন হারিয়ে যায় স্যান্ডির দামি ইয়ারপড। স্যান্ডির কথায়, ‘‘আসলে ইয়ারপডটা ট্র্যাক করে দেখি, বিষ্ণুর বাড়ির কাছাকাছি জায়গায় রয়েছে। চেপে ধরতে কবুল করে নেয় চুরির কথা। আসলে বুঝতে পারেনি যে, ইয়ারপড ট্র্যাক করা যায়। এ ছাড়াও আমার বান্ধবীর বাড়ি থেকে সোনার নাকছাবি, টাকা এবং আরও বেশ কিছু জিনিস চুরি করেছে।’’

তবে খুব শীঘ্রই অভিযোগ তুলে নেবেন স্যান্ডি। তাঁর কথায়, ‘‘ছেলেটির বাবা আমাদের সব টাকা ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন, খুব কষ্ট করেই দিচ্ছেন। আমি এখন নিজের টাকা পেয়ে গেলেই নিশ্চিন্ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sandy saha Tollywood Youtuber
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE