Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Remuneration of Shahid kapoor

সিরিজ়ের জন্য শাহিদ নিয়েছেন বিপুল পারিশ্রমিক! ‘কবীর সিংহ’-র আবদার নাকি বেড়েই চলেছে

‘কবীর সিংহ’-র জনপ্রিয়তার পর শাহিদ নাকি অধিক পারিশ্রমিক দাবি করতে শুরু করেছেন। অঙ্ক এতই বেশি যে, মাথায় হাত পড়ছে পরিচালকদেরও! এ খবর সত্যি না পুরোটাই গুজব, জবাব দিলেন শাহিদ।

Shahid Kapoor reacts to claims about charging Rs 40 crore for Bloody Daddy

সত্যিই এত টাকা নিয়েছেন? প্রচারঝলক মুক্তির দিনে তাঁকে প্রশ্ন করা হলে তাজ্জব হয়ে যান শাহিদ। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১১:৪২
Share: Save:

ওটিটির জাদু পরখ করে দেখছেন শাহিদ কপূর। ‘ফারজ়ি’ দিয়ে শুরু করেছিলেন নতুন বছর। আরও এক জমজমাট সিরিজ় নিয়ে আসছেন অভিনেতা, নাম ‘ব্লাডি ড্যাডি’। রটেছিল, এই কাজের জন্যই নাকি ৪০ কোটি টাকা হেঁঁকেছিলেন শাহিদ! সত্যিই কি তাই?

শোনা যায়, ‘কবীর সিংহ’ ছবির বিপুল জনপ্রিয়তার পর শাহিদ অধিক পারিশ্রমিক দাবি করতে শুরু করেছেন। অঙ্ক এতই বেশি যে, মাথায় হাত পড়ছে পরিচালকদেরও! এ খবর সত্যি না পুরোটাই গুজব, প্রচারে এসে জবাব দিলেন শাহিদ নিজেই।

সিরিজ়ের প্রচারঝলক মুক্তির দিনে তাঁকে প্রশ্নটি করা হলে তাজ্জব হয়ে যান শাহিদ। প্রশ্নকারীকে মজা করে বলেন, “আপনি এত টাকা দিলে আপনার ছবিও করব!” পরিচালক আলি আব্বাস জ়াফর এতে ফোড়ন কেটে বলেন, “শাহিদ তুমি তো কমই বলেছিলে তা হলে!”

এ দিকে উত্তর সন্তোষজনক না হওয়ায় অভিনেতাকে আরও এক বার চাপ দেওয়া হয়। ওটিটি নির্মাতারা কি তবে সাধ্যের বাইরে গিয়ে শাহিদকে অত টাকা পারিশ্রমিক দিয়েছেন? জবাবে শাহিদ বলেন, “না স্যর, আমাদের সবাইকে ভাড়া করে জিয়োকে বিনামূল্যে ‘ব্লাডি ড্যাডি’ বিক্রি করে দিয়েছেন তাঁরা!”

বলেই আবার হাসতে থাকেন শাহিদ। যোগ দেন আব্বাসও। আব্বাস এর পর বলেন, “অঙ্ক কষা ছাড়ুন। আমাদের দিকে তাকিয়ে বলুন তো, কাউকে দুঃখী মনে হচ্ছে এখানে? আরে, এটাই বলতে চাইছি যে, ওটিটি যেমন টাকা দেয় তেমনই দিয়েছে। কম বেশি কিছু নয়।”

শাহিদ জানান, ‘ব্লাডি ড্যাডি’-র মধ্যেও একটা মজা রয়েছে। বড় পর্দার অভিজ্ঞতা ওটিটিতে কী ভাবে পাওয়া যেতে পারে? সেই ধারণার উপরই তৈরি এই সিরিজ়। শাহিদ ছাড়াও ডায়না পেন্টি, সঞ্জয় কপূর এবং রণিত রায়ের মতো তারকাদের দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE