ক্যানসারে আক্রান্ত বলি অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে তাঁর চিকিত্সা চলছে। জীবনের এই কঠিন সময়ে সোনালির সাপোর্ট সিস্টেম হিসেবে কাজ করছেন তাঁর বন্ধুরা। সম্প্রতি তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বন্ধুদের ইমোশনাল মুহূর্ত।

সুজান, সোনালির সঙ্গে ছিলেন অভিনেত্রী গায়ত্রী যোশী এবং তাঁদের আরও এক বন্ধু। চার বন্ধুর ছবি শেয়ার করে সুজান লিখেছেন, ‘এটাই আমরা... তোমার জন্য লড়াই করছি, তোমাকে সম্মান করি... তোমাকে চাই আমরা... তোমার পাশে রয়েছি সব সময়।’

এই মুহূর্তে ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রে চিকিত্সার জন্য নিউ ইয়র্কে রয়েছেন। কেমোথেরাপির জন্য সোনালির মাথার চুল পড়ে গিয়েছে। কিন্তু সে ভাবেই নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তা দেখে কেউ লিখেছেন, ‘তোমাকে দেখে ভাল লাগছে। অনেক সাহস তোমার... তাড়াতাড়ি সুস্থ হও।’ আবার কেউ লিখেছেন, ‘কী সুন্দর... তোমার হাসিই প্রতিদিন তোমাকে আরও বেশি শক্তিশালী করে তুলছে...।’ অর্থাত্ তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন, শ্রীলেখা-সিধুর ‘দাম্পত‍্য’... দার্জিলিঙে?

সোনালির স্বামী গোল্ডি জানিয়েছিলেন, চিকিত্সকদের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালি। কয়েক মাস আগে তাঁর শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার জেরে কিছু পরীক্ষা করাতে হয় তাঁকে। তাতেই তাঁর ক্যানসার ধরা পড়ে।

ইরফান খানের পর সোনালির ক্যানসারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। অনুপম খের, দিয়া মির্জার মতো তারকারা সোনালির সঙ্গে দেখাও করে এসেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

This is Us.... ♥️🌈🙌🏻 Fight for you, Respect you, Include you, Encourage you, Need you, Deserve you, Stand by you. ♥️🏄‍♀️💪🏻#myheartmonsters #adayinthepark #surfon #summeroflove2018

A post shared by Sussanne Khan (@suzkr) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)