Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

প্রথম জন্মদিনে ‘জঙ্গল’ উপহার পেল তৈমুর!

নিজস্ব প্রতিবেদন
২১ ডিসেম্বর ২০১৭ ১৮:৪৩
তৈমুর আলি খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তৈমুর আলি খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

গত বুধবার দিল্লির পটৌডী প্যালেসে ধুমধাম করে সেলিব্রেট হয়েছে সইফ আলি খান ও করিনা কপূরের ছেলে তৈমুর আলি খানের প্রথম জন্মদিন। আদরে, উপহারে ছোটে নবাবকে ভরিয়ে দিয়েছিলেন তাঁর প্রিয়জনেরা। কিন্তু তার মধ্যে সবচেয়ে ইউনিক উপহার কী জানেন?

‘জঙ্গল’। ঠিকই পড়ছেন। আক্ষরিক অর্থেই ‘জঙ্গল’ উপহার পেয়েছে তৈমুর।

বিষয়টি ঠিক কী বলুন তো? মুম্বইয়ের রুজুতা দিওয়েকার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, তৈমুরকে প্রথম জন্মদিনে একটি জঙ্গল গিফট করেছেন তিনি। পেশায় নিউট্রিশনিস্ট রুজুতা সেলেবদের ডায়েট চার্ট তৈরি করে দেন। তাঁর এই অভিনব উপহারের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

আরও পড়ুন, তৈমুরের প্রথম জন্মদিনের পার্টির অন্দরের ছবি

রুজুতা লিখেছেন, ‘একটি ছোট্ট শিশুর অনেক পাখি, মৌমাছি, প্রজাপতির মধ্যে বড় হওয়া উচিত। সে কারণেই তৈমুরকে জন্মদিনে ছোট্ট একটা জঙ্গল উপহার দিলাম।’

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

মুম্বই সংলগ্ন সোনাভে এলাকায় একটি ছোট্ট অংশ তৈমুরকে উপহার হিসেবে দিয়েছেন রুজুতা। তিনি শেয়ার করেছেন ‘আমি আশা করছি তৈমুর যত বড় হবে এর উত্তেজনা অনুভব করতে পারবে।’ ’ ’ ’ ’ !

’ ’ ’ ’ !


মুম্বই সংলগ্ন সোনাভে এলাকায় একটি ছোট্ট অংশ তৈমুরকে উপহার হিসেবে দিয়েছেন রুজুতা। তিনি শেয়ার করেছেন ‘আমি আশা করছি তৈমুর যত বড় হবে এর উত্তেজনা অনুভব করতে পারবে।’’ ’ ’ ’ !

এক হাজার বর্গফুট এলাকার এই জঙ্গলে প্রায় ১০০টি চারাগাছ রয়েছে। তার মধ্যে ৪০টি কলা গাছ, পাঁচটি আতা গাছ, দু’টি লেবু সমেত বহু ফলের গাছ রয়েছে। পদ্মশ্রী সুভাষ পালেকারের ‘জিরো বাজেট ন্যাচারাল ফার্মিং’-এ অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে এই এলাকা।

আরও পড়ুন

Advertisement