• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ফণী’ আছড়ে পড়ায় সাবধান হতে বলছেন টলি তারকারা

Mimi Chakraborty
মিমি এবং নুসরত।

Advertisement

ভোটের প্রচারে এখন অসম্ভব ব্যস্ত মিমি চক্রবর্তী। কিন্তু তার মধ্যেও পরিকল্পনা করেছিলেন, ভোটের আগে এক বার অন্তত পুরী ঘুরে আসবেন। কিন্তু ঘূর্ণিঝড় ফণীর হানায় পুরী-যাত্রার পরিকল্পনা বাতিল করতেই হয়েছে মিমিকে। তিনি টুইট করেছেন, ‘সতর্ক থাকুন, বাড়ির ভিতরে থাকুন। প্যানিক করবেন না, নিজের এবং পাশের লোকের যত্ন নিন।’

এমনিতেই একাধিক উড়ান বাতিল করা হয়েছে। ফলে হোটেল বুকিংও বাতিল করতে হয়েছে। মিমি বলেন, ‘‘বাড়িতেই পুজোর আয়োজন করলাম।’’ তিনি যে জগন্নাথের ভক্ত, সে কথা সর্বজনবিদিত। তাই ভোটের আগে পুরীতে জগন্নাথ দর্শন করতে চেয়েছিলেন। কিন্তু প্রকৃতির তাণ্ডবে সেই পরিকল্পনা সম্ভবত বাতিল করতে হবে নায়িকাকে। তবে সোনারপুর ও ভাঙড়ে আগামী দু’দিন মিমির যে প্রচারের কাজ রয়েছে, তা কিন্তু স্থগিত হয়নি।

শুধু মিমি নন। স্বস্তিকা মুখোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, প্রিয়ঙ্কা সরকার, বিক্রম চট্টোপাধ্যায়, বিরসা দাশগুপ্তর মতো টলি শিল্পীরাও সোশ্যাল মিডিয়ায় সাইক্লোন সতর্কতায় সুস্থ এবং নিরাপদ থাকার বার্তা দিয়েছেন। নুসরত জানিয়েছেন, এই সময় একসঙ্গে থাকতে হবে সকলকে। বিপদ মোকাবিলায় কেউ যেন অযথা ভয় না পান, তারও বার্তা দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন, ‘শুনুন জল জমে গিয়েছে, ঝড় হচ্ছে, অন্ধকারে বসে আছি’

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন