Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১১ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘ওই অনুষ্ঠানের উদ্যোক্তাদের আলটিমেটাম দেওয়া উচিত’

গত শনিবার রাতে ফালাকাটায় কলেজের অনুষ্ঠানে যাওয়ার সময় অভিনেত্রী শুভশ্রীকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। তার ২৪ ঘণ্টা পরেও কিন্তু কাউকে গ্রেফতার

স্বরলিপি ভট্টাচার্য
২১ ডিসেম্বর ২০১৫ ১৫:১০
Save
Something isn't right! Please refresh.
Popup Close

গত শনিবার রাতে ফালাকাটায় কলেজের অনুষ্ঠানে যাওয়ার সময় অভিনেত্রী শুভশ্রীকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। তার ২৪ ঘণ্টা পরেও কিন্তু কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অনুষ্ঠানে ফালাকাটা থানার পুলিশ ছাড়াও র‌্যাফ মজুত ছিল। তার পরেও কী করে শুভশ্রী অভব্য আচরণের মুখে পড়লেন, তারও কোনও জবাব মেলেনি। কিন্তু এই ঘটনা নিয়ে সমালোচনায় মুখর হয়েছে টলিউ়ড। শুভশ্রীর পাশে দাঁড়িয়ে সকলেই ঘটনার তীব্র সমালোচনা করেছেন। ঘটনার পর নিজেদের ক্ষোভ জানালেন টলিউডের পঞ্চকন্যা।

প্রথমেই বলব আমি শুভশ্রীর পাশে আছি। কোনও শিল্পী যখন এ ধরনের অনুষ্ঠান করতে যান তখন নিরাপত্তা মাস্ট। উদ্যোক্তাদের এ ব্যাপারে আরও সচেতন হওয়া উচিত ছিল। তবে শিল্পীদেরও নিরাপত্তা নিয়ে আগে থেকে উদ্যোক্তাদের সঙ্গে কথা বলে নিতে হবে। শুভশ্রীর সঙ্গে যেটা হয়েছে তা খুব খারাপ। আমিও প্রচুর শো করি। আমার হাই সিকিউরিটি থাকে। তাই এমন সমস্যায় পড়লেও তা ওভারকাম করতে পেরেছি।

Advertisement



ঋতুপর্ণা সেনগুপ্ত



দিস ইজ ভেরি আনফরচুনেট। আর্টিস্ট শো করতে গেলে তাকে সম্মান দিতেই হবে। এটা মনে নেওয়ার কোনও কারণ নেই একজন আর্টিস্ট পাবলিক প্রপার্টি। আমার তো মনে হয় শুভশ্রীর ওই অনুষ্ঠানের উদ্যোক্তাদের আলটিমেটাম দেওয়া উচিত।

পায়েল সরকার



ঘটনাটা খুব শকিং। আমি শুভশ্রীর পাশে আছি। ও প্রতিবাদ করে ঠিকই করেছে। ঘটনাটা ভবিষ্যতে দৃষ্টান্ত হয়ে থাকবে। অন্য আর্টিস্টরা আরও সচেতন হতে পারবেন। উদ্যোক্তাদেরই তো নিরাপত্তার দায়িত্ব নেওয়া উচিত। তাঁদের দিক থেকেই গাফিলতি ছিল বলে মনে হয়। আমিও শো করি। অনেক দিন আগে বনগাঁয় হ্যারাস হয়েছিলাম। আমিও প্রতিবাদ করেছিলাম। মিডিয়া হয়তো জানতে পারেনি। তবে পুলিশে অভিযোগ জানিয়েছিলাম।

শ্রীলেখা মিত্র



অনেকেরই মনে হয়েছে শুভশ্রী ওভার রিঅ্যাক্ট করেছে। তবে আমার মনে হয় শুভশ্রী যথেষ্ট রেসপন্সিবল। এত স্টেজ শো করেছে কখনও তো এমন হয়নি। এ বার কেন হল? সমস্যা হয়েছে বলেই তো ও প্রতিবাদ করেছে। আমি ওর অ্যাটিটিউডকে অবশ্যই সাপোর্ট করছি।

চূর্ণী গঙ্গোপাধ্যায়



এটা খুব সিরিয়াস ইস্যু। শুভশ্রীর সঙ্গে যেটা হয়েছে সেটা বাঞ্ছনীয় নয়। আমি উত্তরবঙ্গের মেয়ে। ছোট থেকেই দেখেছি ফালাকাটায় প্রচুর অনুষ্ঠান হয়। যাঁরা ওকে নিয়ে গিয়েছেন তাঁদেরই নিরাপত্তা দেওয়া উচিত ছিল। একজন মহিলা হিসেবে আমি ওর পাশে রয়েছি।

মিমি চক্রবর্তী

আরও পড়ুন, শুভশ্রীকে নিয়ে আরও চাপে প্রশাসন, তৃণমূল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement