Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

‘কফি উইথ কর্ণ’-এ বলি সেলেবদের বিস্ফোরক কিছু স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদন
০৩ সেপ্টেম্বর ২০১৭ ১৪:৩১
কর্ণ রণবীরের কাছে জানতে চেয়েছিলেন, তিনি কি কখনও তাঁর বন্ধুর গার্লফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন? রণবীর উত্তরে ‘হ্যাঁ’ বলেছিলেন। ‘কফি উইথ কর্ণ’-তে সেদিন শুধু রণবীর কপূরই নয়, অতিথি হিসেবে হাজির ছিলেন রণবীর সিংহও।

ফ্যানেদের মতে, দেশি গার্ল প্রিয়ঙ্কা নাকি ‘কফি উইথ কর্ণ’-তে গিয়ে নিজের সততার পরিচয় দিয়েছিলেন!সরাসরি নিজের প্রাক্তন সম্পর্কের কথা মেনে নিয়েছিলেন। বলেছিলেন, বয়ফ্রেন্ডের সঙ্গে ফোন সেক্স, এক সঙ্গে স্নান করার কথা। তবে প্রাক্তনের নাম কোনওভাবেই মুখে আনেননি।
Advertisement
কর্ণের শো-তে হাজির হয়ে বেশ কয়েকটি বিস্ফোরক স্বীকারোক্তি করেছিলেন বলিউডের ভাইজান। সলমনের প্রথম স্বীকারোক্তি ছিল তিনি ভার্জিন। পাশাপাশি, ছোটবেলায় ভাই সোহেল, আরবাজ ও তাঁর একই অন্তর্বাস ব্যবহারের জন্য বাবা সেলিম খানের কাছে চড় খাওয়ার কথাও জানিয়েছিলেন সলমন।

বেশ কয়েকবার ‘কফি উইথ কর্ণ’-তে অতিথি হয়ে গিয়েছিলেন সোনম কপূর। তাঁর প্রাক্তন রণবীর কপূরকে নিয়ে সরাসরি যেমন মন্তব্য করেছিলেন, তেমনই বলিউডের ‘ফ্যাশন ডিসাস্টার’ দের নাম বলতেও এক বারও ভাবেননি। দীপিকা পাড়ুকোন ও পরিণীতি চোপড়ার ‘স্টাইলিং’ দ্রুত বদলের প্রয়োজন বলে মন্তব্য করেছিলেন সোনম।
Advertisement
কর্ণ জোহরের শো-তে গিয়ে নিজের মনের কথা ব্যক্ত করেছিলেন কপিল শর্মা। দীপিকা পাড়ুকোনকে যে তিনি ভালবাসেন, তা জানিয়েছিলেন এই শো-তেই। দীপিকাকে বিয়েও করতে চান বলেছিলেন কপিল। তবে রণবীর সিংহের প্রতি তাঁর কোনও ক্ষোভ নেই বলেও স্বীকারোক্তি ছিল কপিলের।