বলিউডে বিগত কয়েক বছরে নিজের জমি শক্ত করে ফেলেছেন বরুণ ধবন। কর্মাশিয়াল হোক বা আরবান— সব ধরনের ছবিতেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। নিজের প্রেমের সম্পর্কও লুকিয়ে রাখেননি। নাতাশা দালালের সঙ্গে তাঁর সম্পর্কের কথা সকলেই জানেন। খুব তাড়াতাড়ি হয়তো বিয়েও করবেন এই জুটি। কিন্তু বান্ধবী নিয়ে এমন ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হবেন, তা আগে ভাবেননি বরুণ। গত শনিবার রাতে তাঁর বাড়ি গিয়ে নাকি বান্ধবী নাতাশাকে খুনের হুমকি দিয়েছেন এক মহিলা অনুরাগী।

ঠিক কী ঘটেছিল? কেন নাতাশাকে খুনের হুমকি দিলেন ওই মহিলা?

সূত্রের খবর, সামনেই মুক্তি পেতে চলেছে বরুণের ‘কলঙ্ক’। সে ছবির প্রচারেই এখন ব্যস্ত নায়ক। ওই মহিলা অনুরাগী নাকি দীর্ঘ ক্ষণ বরুণের বাড়ির বাইরে তাঁর সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছিলেন। বেশ কিছু ক্ষণ পরে নিরাপত্তারক্ষী জানিয়েছিলেন, বরুণের সঙ্গে দেখা হওয়া সম্ভব নয়। তিনি ছবির প্রচারের কাজে ব্যস্ত। এর পরই নাকি রাগে ফেটে পড়েন ওই মহিলা অনুরাগী। বাড়ির সামনে দাঁড়িয়ে চিত্কার করে বলতে থাকেন, ‘আমি নাতাশাকে মেরে ফেলব।’

দেখুন, বিনোদনের নানা কুইজ

শনিবার রাতে এই ঘটনার পর বরুণের বাড়ির বাইরে কর্মরত নিরাপত্তারক্ষীরা সান্তাক্রুজ থানায় লিখিত অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন। জানা গিয়েছে, বরুণের বক্তব্য জানার পরই দায়ের করা হবে এফআইআর।

আরও পড়ুন, আলিয়ার অবসাদে কী ভাবে সাহায্য করেছিলেন রণবীর?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)