Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

পুলিশের কাছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন জিনাত আমন

সংবাদ সংস্থা
মুম্বই ৩০ জানুয়ারি ২০১৮ ১১:৫৫
জিনাত আমন। — ফাইল চিত্র।

জিনাত আমন। — ফাইল চিত্র।

গত কয়েক মাস ধরেই নাকি তাঁকে অনুসরণ করছেন এক জন। শুধু তাই নয়, মোবাইলে বার বার মেসেজ, এমনকী নানা ধরনের ভিডিও ক্লিপও আসছিল! শেষ পর্যন্ত পুলিশের কাছে যেতে বাধ্য হন অভিনেত্রী জিনাত আমন। তাঁর দাবি, পূর্বপরিচিত ওই ব্যক্তি তাঁর শ্লীলতাহানিও করেছেন। সোমবার জুহু থানায় অমর খন্না নামে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

মুম্বই লাইভের খবর অনুযায়ী, ডিসিপি পরমজিত্ সিংহ দাহিয়া জানিয়েছেন, সরফরাজ ওরফে অমর খন্না পেশায় এক জন ব্যবসায়ী। বহুদিন ধরেই জিনাত ও তাঁর পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে অমরের। কিছুদিন আগে দু’জনের সম্পর্কের অবনতি হয়। দুই পরিবারের মধ্যে কথাও বন্ধ হয়ে যায়। কিন্তু, জিনাতের মোবাইলে মেসেজ, ভিডিও ক্লিপস পাঠিয়ে বিরক্ত করতে থাকেন অমর। বার বার অভিনেত্রীকে দেখা করার জন্য চাপও দিচ্ছিলেন তিনি। যদিও কোনওবারই দেখা করতে রাজি হননি জিনাত।

এর আগেও নাকি তিন বার, জিনাতের অ্যাপার্টমেন্টের সিকিউরিটি গার্ডের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে অমরের বিরুদ্ধে। এই পরিস্থিতিতে জুহু থানায় গিয়ে সোমবার রাতে অভিযোগ দায়ের করেন জিনাত। অমরের বিরুদ্ধে তাঁকে হুমকি এবং শ্লীলতাহানির অভিযোগ করেছেন প্রাক্তন নায়িকা। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ৩৫৪ (ডি) ও ৫০৯ ধারায় অনুসরণ এবং শ্লীলতাহানির মামলা রুজু করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, মামলা দায়েরের পর থেকেই পলাতক অভিযুক্ত। তদন্তের স্বার্থে, কী কারণে তাঁদের সম্পর্কের অবনতি হয়েছিল, তা-ও জানতে চায় পুলিশ।

Advertisement

আরও পড়ুন, ‘পদ্মাবত দেখে মনে হল, যোনিটাই যেন আমার সব’

আরও পড়ুন, পদ্মাবত বনাম স্বরা: পুরুষতান্ত্রিক মুখ কি বেরিয়ে আসছে বলিউডের

১৯৮৫ সালে অভিনেতা মাজহার খানকে বিয়ে করেছিলেন জিনাত। পরে অভিনেতা সঞ্জয় খানের সঙ্গেও বিয়ে হয়েছিল। জিনাতের দুই স্বামীই মারা গিয়েছেন। তাঁর দুই ছেলে রয়েছে, আজান ও জাহান।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন

Advertisement