Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

২০১৭-এ সেলিব্রিটিদের ‘ভাইরাল’ ছবি!

নিজস্ব প্রতিবেদন
২২ ডিসেম্বর ২০১৭ ১১:২৬
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

কেমন আছেন বলিউডের সেলিব্রিটিরা? কেমন আছেন আপনার প্রিয় অভিনেতা? নিজেদের জীবনের খুটিনাটি খবর ফ্যানেদের কাছে পৌঁছে দিতে সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন তারকারা। ২০১৭-এ এমন বহু ছবি পোস্ট করে ঝড় তুলেছেন সেলিব্রিটিরা। এক ঝলকে বছরের সেরা কয়েকটি ছবি, যা এক কথায় ‘ভাইরাল’।

Advertisement

A post shared by Karan Johar (@karanjohar) on

গত ৭ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন কর্ণ জোহর। তাঁর সন্তানদের ভুয়ো ছবি এর আগে বেশ কয়েক বার ভাইরাল হয়েছে ওয়েব ওয়ার্ল্ডে। তবে ১৮ জুলাই কর্ণ নিজেই শেয়ার করেছিলেন সন্তানদের কচি হাতের ছবি। আর ৭ অগস্ট রাখিপূর্ণিমার দিন টুইট করেছিলেন যশ ও রুহির ছবি। মা হিরু জোহরের কোলে তখন অবাক চোখে তাকিয়ে দুই ছেলেমেয়ে। ভাইরাল হয়েছিল এই ছবি।


A post shared by Salman Khan (@beingsalmankhan) on

তখন সদ্য প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনার সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং শেষ করেছেন। ব্রিটিশ পার্লামেন্টের তরফে ‘গ্লোবাল ডাইভারসিটি অ্যাওয়ার্ড ২০১৭’-র পুরস্কার নিতে গিয়েছিলেন লন্ডনে। কাজের ফাঁকে সলমনের ভাগ্নে আহিলকে নিয়ে খেলার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।ক্যাপশনে ‘ভাইজান’ লিখেছিলেন, ‘আহিল অ্যান্ড মি টাইম’। ৫১ বছরের সলমন আর এক বছরের ভাগ্নে আহিলের কেমিস্ট্রি কিন্তু জমজমাট।


অমিতাভের নাতনি আরাধ্যার জন্মদিনে বিশাল পার্টির আয়োজন করেছিল বচ্চন পরিবার। ১৯ নভেম্বরের সেই রাতে জলসার বার্থডে পার্টিতে গেস্ট হিসেবে গিয়েছিল আব্রাম। হ্যাঁ, শাহরুখের ছোট ছেলে আব্রামকে তখন ক্যান্ডিফ্লস খাওয়াতে ব্যস্ত বিগ-বি। এই ছবি টুইটারে শেয়ার করেছিলেন অমিতাভ। শাহরুখ জানিয়েছিলেন, আব্রাম নাকি অমিতাভকে নিজের দাদু মনে করে। তিন প্রজন্মের এই ছবি কিন্তু ভাইরাল।


A post shared by Ranveer Singh (@ranveersingh) on

চুল-দাড়ি কেটে একটি ছবির চরিত্রের জন্য আলাউদ্দিন খিলজির চেহারা থেকে রণবীর সিংহের নিজস্ব রূপে ফিরেছিলেন অভিনেতা। সেই ছবি টুইটার ও ইনস্টাগ্রামে পোস্টও করেছিলেন। ছবির ক্যাপশনের লেখা নিয়ে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। দিনভর ট্রোলডও হতে হয়েছিল রণবীরকে। রণবীর ক্যাপশনে লিখেছিলেন, ‘লুসিং মাই রিলিজিয়ন।’ যার বাংলা তর্জমা ‘নিজের ধর্মটা হারিয়ে ফেলছি।’


ছবির শুটিং সেটে চুমু খেলেন সানি! কিন্তু কাকে? হ্যাঁ, টুইটারে এই ছবি শেয়ার করতেই প্রথমে হইহই পড়ে গিয়েছিল।ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পরে জানা গেল, তিনি আর কেউ নন। সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবার। স্ত্রীর শুটিং সেটে গিয়ে সারপ্রাইজ দিয়েছিলেন ড্যানিয়েল। আবেগপ্রবণ অভিনেত্রী নিজেকে একটুও আটকাননি।

আরও পড়ুন

Advertisement