Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

‘পরী’ আতঙ্কে রিঅ্যাক্ট করলেন বিরাটও!

নিজস্ব প্রতিবেদন
১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৩:০৪
বিরাট কোহলি এবং ‘পরী’র লুকে অনুষ্কা শর্মা।

বিরাট কোহলি এবং ‘পরী’র লুকে অনুষ্কা শর্মা।

দেড় মিনিটের একটা ভিডিও। আর তাতেই রয়েছে ভয় পাওয়ার যাবতীয় রসদ। সৌজন্যে অনুষ্কা শর্মা

হয়তো ভাবছেন, অনুষ্কা হঠাত্ ভয় দেখাতে যাবেন কেন? আসলে সদ্য মুক্তি পেয়েছে অনুষ্কার ‘পরী’ ছবির ট্রেলার। দেড় মিনিটের সেই ভিডিওতে রীতিমতো ‘তাণ্ডব’ চালালেন নায়িকা।

ভৌতিক কাণ্ডকারখানা এই ছবির মূল বিষয়। অন্তত ট্রেলারে সে ইঙ্গিতই মিলেছে। সব কিছু ঠিক থাকলে প্রসিত রায়ের পরিচালনায় এই ছবি মুক্তি পাবে আগামী ২ মার্চ।

Advertisement

আরও পড়ুন, বিরাট-অনুষ্কার গ্যারাজে কোন কোন গাড়ি রয়েছে জানেন?

এই ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী। ট্রেলারে মায়ের সঙ্গে পরমব্রতর কথোপকথনও প্রকাশ্যে এসেছে। মায়ের ভূমিকায় দেখা গিয়েছে মিঠু চক্রবর্তীকে।

আরও পড়ুন, সত্যি ঘটনার কথা বলবে ‘ক খ গ ঘ’?

ছবির প্রথম ঝলক মুক্তির সময়ই ‘পরী’ যে কোনও রূপকথার গল্প নয় তা জানিয়ে দিয়েছিলেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার ও টিজার শেয়ার করে ইঙ্গিত দিয়েছিলেন এ বারের দোলটা একটু অন্য রকম হতে চলেছে। লালনীল সুবাসিত ফুলের আবিররঙা নয় বরং রক্তআতঙ্ক এবং গা ছমছমে পরিবেশ দর্শকদের ভয় দেখাবে বলে জানিয়েছিলেন নায়িকা। নতুন ট্রেলারে সে কথাটাই যেন আরও স্পষ্ট করে বোঝালেন তিনি।’ ’ ❤ ’ 😃❤


ছবির প্রথম ঝলক মুক্তির সময়ই ‘পরী’ যে কোনও রূপকথার গল্প নয় তা জানিয়ে দিয়েছিলেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার ও টিজার শেয়ার করে ইঙ্গিত দিয়েছিলেন এ বারের দোলটা একটু অন্য রকম হতে চলেছে। লালনীল সুবাসিত ফুলের আবিররঙা নয় বরং রক্তআতঙ্ক এবং গা ছমছমে পরিবেশ দর্শকদের ভয় দেখাবে বলে জানিয়েছিলেন নায়িকা। নতুন ট্রেলারে সে কথাটাই যেন আরও স্পষ্ট করে বোঝালেন তিনি।

ট্রেলার নিয়ে উচ্ছ্বসিত সোশ্যাল দর্শকদের একটা বড় অংশ। স্বয়ং বিরাট কোহালি টুইট করেছেন ‘পরী’র ট্রেলার নিয়ে। তিনি লেখেন, ‘আমার এক এবং একমাত্রকে নতুন অবতারে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ওকে আগে এ ভাবে কখনও দেখিনি। আমি অলরেডি ভেসে গিয়েছি।…’

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসেবেও ইন্ডাস্ট্রিতে দক্ষতার প্রমাণ দিয়েছেন অনুষ্কা শর্মা। ‘এন এইচ টেন’, ‘ফিলাউরি’র পর প্রযোজক হিসেবে তাঁর তৃতীয় ছবি ‘পরী’।



Tags:
Virat Kohli Anushka Sharma Upcoming Movies Pari Film Actress Parambrata Chatterjee Film Actor Bollywood Video Celebrities Twitterঅনুষ্কা শর্মাপরমব্রত চট্টোপাধ্যায় Hindi Film

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement