Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আপনার বিচারে টলিউডের সেরা নায়ক কে?

বছরভর পারফর্ম করেছেন নায়করা। বিভিন্ন ছবিতে তাঁদের অভিনয় আনন্দ দিয়েছে আপনাদের। কারও অভিনয় ভাল লেগেছে, কেউ বা সমালোচিত হয়েছেন। কোনও ছবি বক্স অ

নিজস্ব প্রতিবেদন
২১ ডিসেম্বর ২০১৭ ১৫:৩০
Save
Something isn't right! Please refresh.
বেছে নিন কে সেরা?

বেছে নিন কে সেরা?

Popup Close

বছরভর পারফর্ম করেছেন নায়করা। বিভিন্ন ছবিতে তাঁদের অভিনয় আনন্দ দিয়েছে আপনাদের। কারও অভিনয় ভাল লেগেছে, কেউ বা সমালোচিত হয়েছেন। কোনও ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে, কোনও ছবি পিছিয়ে পড়েছে বক্স অফিসের বিচারে। বছর শেষে বেছে নিন আপনার বিচারে টলিউডের সেরা নায়ক কে? ভোট দিয়ে জানান আমাদের।

প্রসেনজিত্ চট্টোপাধ্যায়: চলতি বছরে বিরসা দাশগুপ্তের ‘ওয়ান’-এ ছক ভেঙেছেন প্রসেনজিত্। এখানে তিনি নায়ক থেকে খলনায়ক। সৃজিত মুখোপাধ্যায়ের ‘ইয়েতি অভিযান’-এর কাকাবাবু বছরের সেরা পাওনা। এ ছাড়াও তালিকায় রয়েছে অতনু ঘোষের ‘ময়ূরাক্ষী’।

দেব: নিজের প্রোডাকশনে পর পর দু’টি ছবি ‘চ্যাম্প’ এবং ‘ককপিট’ এ বছরের সেরা পাওনা। এ ছাড়াও টলিউডের বিগ বাজেটের ছবি ‘আমাজন অভিযান’-এর দায়িত্ব দেবের কাঁধে।

Advertisement

জিত্: এই মুহূর্তে টালিগঞ্জে বাণিজ্যিক ধারার অন্যতম সেরা বাজি জিত্। ‘বস ২’তেও তার প্রমাণ দিয়েছেন নায়ক। মোটের ওপর ভাল ব্যবসা করেছে ছবিটি।

আবির চট্টোপাধ্যায়: চলতি বছরে ১৪ এপ্রিল মুক্তি পেয়েছিল ‘বিসর্জন’। ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে আবিরকে কাস্ট করেছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়। এ ছাড়াও ‘সব ভূতুড়ে’, ‘মেঘনাদবধ রহস্য’, ‘ছায়া ও ছবি’ ছিল ঝুলিতে।

আরও পড়ুন, আপনার বিচারে টলিউডের সেরা নায়িকা কে?

ঋত্বিক চক্রবর্তী: ‘বিবাহ ডায়েরিজ’ হোক বা ‘অসমাপ্ত’— বছরের প্রথম ছ’মাসে চুটিয়ে ব্যাট করেছিলেন ঋত্বিক। সেকেন্ড হাফে তাঁর অন্যতম কাজ ‘মাছের ঝোল’। ঝুলিতে রয়েছে ‘ছায়া ও ছবি’ও।

পরমব্রত চট্টোপাধ্যায়: বছরের ফার্স্ট হাফে ‘মন্দবাসার গল্প’ পরমব্রতর উল্লেখযোগ্য কাজ। এ ছাড়াও ‘ভুবন মাঝি’, ‘যকের ধন’, ‘সমান্তরাল’-এর মতো ছবিতে কাজ করেছেন তিনি।

যিশু সেনগুপ্ত: এ বছর এখনও পর্যন্ত যিশুর সেরা কাজ ‘পোস্ত’।‘দ্য বংস্ এগেন’-এও অভিনয় করেছিলেন যিশু।তালিকায় ছিল ‘ব্যোমকেশ ও অগ্নিবাণ’-এর মতো ছবিও।

সোহম: ‘আমার আপনজন’, ‘দেখ কেমন লাগে’র মতো ছবিতে এই বছরে সোহমের পারফরম্যান্স দেখেছেন দর্শক।

 



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement