Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

অনুষ্কার জীবনে নতুন প্রেমের রং এনে দিলেন শাহরুখ!

শাহরুখের গালে গোলাপি আবির। হুইল চেয়ারে বসা অনুষ্কার গালেও অনুরাগের রং। রঙের হোলি প্রেমের জান বুনেছে। অজয়-অতুলের কম্পোজিশনের এই গান মুক্তির প

নিজস্ব প্রতিবেদন
২৩ নভেম্বর ২০১৮ ১৪:৫৫
শাহরুখ খান এবং অনুষ্কা শর্মা।

শাহরুখ খান এবং অনুষ্কা শর্মা।

রোম্যান্সের রাজা। শাহরুখ খান সম্পর্কে এই বিশেষণ ব্যবহার করেন বলি মহলের একটা বড় অংশ। সেই বিশেষণই ফের সত্যি প্রমাণ করলেন নায়ক। সদ্য মুক্তি পেয়েছে তাঁর আসন্ন ছবি ‘জিরো’র গান ‘মেরে নাম’। অনুষ্কা শর্মার সঙ্গে শাহরুখের কেমিস্ট্রি ফের প্রমাণ করল তিনিই এখনও রোম্যান্সের রাজা।

শাহরুখের গালে গোলাপি আবির। হুইল চেয়ারে বসা অনুষ্কার গালেও অনুরাগের রং। রঙের হোলি প্রেমের জান বুনেছে। অজয়-অতুলের কম্পোজিশনের এই গান মুক্তির পরই মন কেড়েছে সিনেপ্রেমীদের।

এই ছবিতে শাহরুখের চরিত্রটি এক বামনের। হুইল চেয়ারে বসা বিজ্ঞানী (অনুষ্কা শর্মা) এবং নেশা থেকে বেরিয়ে আসার চেষ্টায় থাকা এক অভিনেত্রী (ক্যাটরিনা কইফ)-এর মধ্যে ত্রিকোণ প্রেমের গল্প ধরে এগোবে এই ছবির চিত্রনাট্য।

Advertisement

আরও পড়ুন, গার্লফ্রেন্ড কৌশানীকে কতটা চেনেন বনি?

‘জিরো’র পরিচালক আনন্দ এল রাই সম্প্রতি এক সাক্ষাত্কারে বলেন, ‘‘আমি জিরো সেলিব্রেট করতে চাই। মানুষের মধ্যে যে অসম্পূর্ণতা রয়েছে সেটা সেলিব্রেট করতে চাই। একজন সম্পূর্ণ মানুষ হওয়ার মতো ভাল আর কিছু হতে পারে না। কিন্তু অসম্পূর্ণতার মধ্যেও সৌন্দর্য রয়েছে।’’ ছবিটি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)



Tags:
Shah Rukh Khan Anushka Sharma Bollywood Celebrities Hindi Film Upcoming Movies Videoশাহরুখ খানঅনুষ্কা শর্মা

আরও পড়ুন

Advertisement