• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দেখুন ‘পিউপা’র টিজার, এ বার মুক্তির অপেক্ষা

celebs
‘পিউপা’র একটি দৃশ্যে রাহুল এবং সুদীপ্তা। ছবি সৌজন্যে: অ্যাডভার্ব।

মায়ের মৃত্যুর খবর পেয়ে দেশে ফেরে ছেলে। মনকেমন নিয়ে ফের বিদেশের কর্মস্থলে ফিরে যাওয়ার সময়ই হঠাত্ই বাবার সেরিব্রাল হয়। চিকিত্সক সময় বেঁধে দেন আর মাত্র ১০-১৫ দিন আয়ু। ছেলে আটকে পড়ে। কিন্তু ১০-১৫ দিন পরেও বাবা বেঁচে থাকেন। আর এই বেঁচে থাকাটাই তখন সমস্যা হয়ে দাঁড়ায়! ছুটি ফুরিয়ে আসা, চাকরির টেনশন নিয়ে দিন গুজরান করা ছেলেটা এখন কী করবে?

এর উত্তর দেবেন ইন্দ্রাশিস আচার্য। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘পিউপা’। সব কিছু ঠিক থাকলে আগামী ১ জুন মুক্তি পাবে এই ছবি। সদ্য মুক্তি পেল টিজার। আর তা ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শক মনে।

মুক্তির আগেই এ ছবি পেয়েছে আন্তর্জাতিক স্বীকৃতিও। ঔরঙ্গাবাদ আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা পরিচালক, সেরা অভিনেতা, সেরা সাউন্ডের পুরস্কার জিতেছে ‘পিউপা’। 

ইন্দ্রাশিসের কথায়, ‘‘ছেলে, কাকা এবং দিদি অর্থাত্ রাহুল বন্দ্যোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায় এবং সুদীপ্তা চক্রবর্তী— তিনজনই এই ছবির মূল চরিত্র। মুম্বই থেকে সেন্সর আমাদের ছাড়পত্র দিয়ে দিয়েছে। কোনও সিন বাদ যায়নি। তবে দুটো মডিফিকেশন হবে।’’

আরও পড়ুন, গুলি ভরা বন্দুক নিয়ে শুটিং হয়েছে ‘কবীর’-এ!

‘বিলু রাক্ষস’-এর পর ‘পিউপা’ ইন্দ্রাশিসের দ্বিতীয় ছবি। যাঁরা ‘বিলু রাক্ষস’ দেখেছেন তাঁরা জানেন ইন্দ্রাশিস অন্য ভাবে গল্প বলতে ভালবাসেন। তাই ‘পিউপা’-র জন্য অপেক্ষা দীর্ঘ হচ্ছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন