Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

সত্যিই কি যশ এ ভাবে ‘দাদাগিরি’ করতেন!

স্বরলিপি ভট্টাচার্য
১৫ জানুয়ারি ২০১৮ ১১:৩৩
যশ।

যশ।

‘দাদাগিরি’ বলতে আপনি ঠিক কী বোঝেন? এক এক জনের কাছে হয়তো এর এক এক রকম উত্তর পাওয়া যাবে। তেমনই কিছু আজব ‘দাদাগিরি’র কথা শেয়ার করলেন অভিনেতা যশ।

হঠাত্ ‘দাদাগিরি’ কেন? আসলে পথিকৃত্ বসুর পরিচালনায় আসছে ‘টোটাল দাদাগিরি’। আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি। অনস্ক্রিনে ফের মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন যশ।

এই ছবি নিয়ে আড্ডায় যশের মুখোমুখি হয়েছিল আনন্দবাজার। তিনটে আলাদা সিচুয়েশন দেওয়া হয়েছিল নায়ককে। বলা হয়েছিল, ওই সিচুয়েশনে যশ উপস্থিত থাকলে কী ভাবে ‘দাদাগিরি’ করবেন, সেটা অভিনয় করে দেখাতে হবে।

Advertisement

প্রথম সিচুয়েশন ছিল, বন্ধুদের সঙ্গে রাস্তায় বেরিয়ে যদি কোনও সমস্যায় পড়েন তা হলে কী ভাবে ‘দাদাগিরি’ করবেন যশ? এর উত্তর দিতে গিয়ে নিজের জীবনের সত্যি ঘটনার কথা শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন, ‘বিশ্বাস করুন, আমি বেকার, আমার কাছে কোনও কাজ নেই’

দ্বিতীয় সিচুয়েশনে বলা হয়েছিল, ভিড় পাবলিক ট্রান্সপোর্টে কোনও মহিলার সঙ্গে কোনও পুরুষ অভব্য আচরণ করছেন। সেখানে উপস্থিত থাকলে যশ কী ভাবে ‘দাদাগিরি’ করতেন তার দাওয়াই দিয়েছেন।

আরও পড়ুন, ‘মা দুর্গার বুক নিয়েও কমেন্ট করছে লোকে, আমি তো কোন ছার’

তৃতীয় সিচুয়েশনে জানতে চাওয়া হয়েছিল, পরিচালকের সঙ্গে শুটিংয়ে ঝামেলা হলে কী ভাবে ‘দাদাগিরি’ করবেন যশ? সেখানে তিনি একটি ডায়লগ বলেছেন।

আরও পড়ুন, একসঙ্গে তিনটি গান! বলিউড ডেবিউ কোন্নগরের ছেলের

‘টোটাল দাদাগিরি’ বড়পর্দায় দেখার আগে ভিডিওতে দেখে নিন যশের ‘দাদাগিরি’।

ছবি ও ভিডিও: মৃণালকান্তি হালদার।

আরও পড়ুন

Advertisement