Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পুরনো প্রেমের জের? কেঁদে ভাসালেন রণবীর-দীপিকা

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। তবে সময়ের সঙ্গে সঙ্গে পুরনো প্রেম কতটা বাড়ে তার জ্বলন্ত উদাহরণ বোধহয় দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের অনস্ক্র

সংবাদ সংস্থা
০৯ অগস্ট ২০১৫ ০০:০০
Save
Something isn't right! Please refresh.
Popup Close

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। তবে সময়ের সঙ্গে সঙ্গে পুরনো প্রেম কতটা বাড়ে তার জ্বলন্ত উদাহরণ বোধহয় দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের অনস্ক্রিন পারফরম্যান্স। সম্প্রতি শেষ হল ইমতিয়াজ আলির পরবর্তী ছবি ‘তামাশা’-র শুটিং। ছবির শেষ দিনের শুটিং করতে গিয়ে কেঁদেই ফেললেন রণবীর-দীপিকা। তাঁদের দাবি, চিত্রনাট্যের প্রয়োজনেই কেঁদেছেন তাঁরা। সত্যিই কি তাই? প্রশ্নটা ঘুরপাক খাচ্ছে বি-টাউনের অন্দরে।

মেহেবুব স্টুডিওয় ক্যামেরা রোল হওয়ার সঙ্গে সঙ্গে কান্নায় ভেঙে পড়লেন নায়ক-নায়িকা। তারপর সে কান্না তো আর থামতেই চায় না! দু’জনের কান্না দেখে থতমত খেয়ে গেছিলেন ইউনিটের লোকজনও। কিন্তু দৃশ্য তো শেষ করতেই হবে; তাই নির্দিষ্ট সময়ের পর ‘কাট’ বলেন পরিচালক ইমতিয়াজ।

গত এক বছর ধরে ‘তামাশা’র শুটিং চলছে। ছবির সৌজন্যে পুরনো সম্পর্কও নতুন মাত্রা পেয়েছে বলে দাবি ইউনিটেরই এক সদস্যের। যদিও দু’জনেরই পথ আলাদা হয়েছে বহু দিন। দু’জনেই ফলাও করে জানিয়েছেন এখন তাঁরা শুধুই ‘বন্ধু’। তবুও পুরনো প্রেম কি সত্যিই ভুলে যেতে পেরেছেন তাঁরা? শুটিংয়ে তাঁদের আচরণ কিন্তু একটু অন্য বার্তাই দিচ্ছে।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement