অ্যাকশন দৃশ্যটির নির্দেশনা দিয়েছেন হলিউডের ‘দ্য লাস্ট সামুরাই’, ‘হেলবয় টু’ খ্যাত স্টান্ট পরিচালক পেং ঝাং।
১৯ জুলাই, ২০১৯
Austin Butler
আন্তর্জাতিক স্তরে এলভিসের জনপ্রিয়তার কাছাকাছি পৌঁছতে পেরেছিল ‘দ্য বিটল্‌স’।
১৯ জুলাই, ২০১৯
serial set
রূম্পা দাস
ধারাবাহিকের সেটেই তৈরি হয়ে গিয়েছে একটা গোটা পরিবার।
১৯ জুলাই, ২০১৯
arpita chatterjee
কিছু দিন আগেই লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ‘সাঁঝবাতি’ ছবিটি ছেড়ে দিয়েছিলেন অর্পিতা। চরিত্রটিতে তাঁর তেমন ভূমিকা ছিল না বলে।
১৯ জুলাই, ২০১৯
akshay kumar
বৃহস্পতিবার ‘মিশন মঙ্গল’ ছবির ট্রেলার লঞ্চ হল। মুখ্য ভূমিকায় অক্ষয়।
১৯ জুলাই, ২০১৯
just tune musical platform
নিজস্ব প্রতিবেদন
গানের কোনও সীমানা হয় না, হয় না কোনও দেশ, জাতি, ধর্মের ভেদাভেদ।
১৮ জুলাই, ২০১৯
The Lion King
অর্পিতা রায়চৌধুরী
সিংহ মানেই কি শুধু পশুরাজ ? নাকি, সিংহরও একটা কাঁধ লাগে, যেখানে সে মাথা রেখে চোখের জল ফেলতে পারে? লায়ন কিং মানে জীবনচক্র ছাপিয়ে আরও অনেক কিছু। যেখানে প্রায় বাবাকে-না-পাওয়া সন্তান সারাজীবন খুঁজে চলে তার বাবাকেই। সিম্বা আর মুফাসার সম্পর্ক কেবল ঝাঁ চকচকে হলিউডি মোড়কেই ছিল না, বরং তাদের ভিতরে খুঁজে পাওয়া যায় সেই মধ্যবিত্ত বাঙালি পরিবারকেও। যেখানে বাবা-মা চেয়ে এসেছেন, আমার সন্তান যেন থাকে দুধেভাতে। কিংবা সেই পরিবারকে, যেখানে বাবার অকালবিদায় এক লহমায় অনেকটা বড় করে দেয় সন্তানকে।
১৮ জুলাই, ২০১৯
celebs
নিজস্ব প্রতিবেদন
বুধবার মুম্বইয়ের হিন্দুজা হাসাপাতালে ভর্তি করা হয় গ্যাব্রিয়েলাকে। তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অর্জুন এবং মেহেরের দুই মেয়ে মাহিকা এবং মায়রা।
১৮ জুলাই, ২০১৯
Hemanta Mukhopadhyay
সঞ্জয় মুখোপাধ্যায়
পুরো ষাটের দশক জুড়ে মহামায়া লেনের ঘুপচি রান্নাঘরে মুসুরির ডালে ফোড়ন দিয়ে অথবা শ্রাবণের পুঞ্জমেঘের দিকে তাকিয়ে মহাকরণের কনিষ্ঠ কেরানি যা ভেবেছে তা-ও তো হেমন্ত কণ্ঠই।
১৮ জুলাই, ২০১৯
aNANYA pororkia
সংবাদ সংস্থা
বাস্তব জীবনে পরকীয়া নিয়ে কী ভাবেন তিনি। সে কথায় সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় জানালেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে।
১৮ জুলাই, ২০১৯
Rishi Kapoor
সংবাদ সংস্থা
খন তিনি অনেকটা সুস্থ। তবে চিকিত্সা চলছে। এখনও মাস দেড়েক তাঁকে নিউ ইয়র্কেই থাকতে হবে। অগস্ট মাসের শেষ নাগাদ তিনি মুম্বইয়ের বাড়িতে ফিরতে পারবেন বলে আশা করছেন। তারপর তিনি স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন
১৮ জুলাই, ২০১৯
celebs
নিজস্ব প্রতিবেদন
সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন বিদ্যা। যেখানে একটি অ্যাপ ব্যবহার করে নির্দিষ্ট বার্তা দিয়েছেন।
১৮ জুলাই, ২০১৯
Debadrita Basu
দেবাদৃতা বসু। জয়ী। ধারাবাহিক ‘জয়ী’। ফুটবলার হওয়ার দিকে জয়ী কতটা এগিয়ে? ব্যক্তি জীবন কেমন চলছে?
১৮ জুলাই, ২০১৯
celebs
নিজস্ব প্রতিবেদন
এই প্রয়াসে তৈরি হচ্ছে ১০টি নতুন গান। পাপন, শান, সোনা মহাপাত্র, অনুপম রায়, জাভেদ আলি, অ্যাশ কিং, আকৃতি কক্কর, নিকিতা গাঁধী, শাল্মলী, ভূমি ত্রিবেদী, দেব নেগির মতো শিল্পীরা গান গাইবেন এই নতুন প্ল্যাটফর্মে।
১৮ জুলাই, ২০১৯
Ruby
টেলিফোন অপারেটর রুবি চোখে পড়ে যান ‘কোহিনূর ফিল্ম কোম্পানির’ মোহন ভাবনানির। তবে তিনি প্রথমে রাজি হননি ছবিতে অভিনয় করতে। শেষে মোহনের বহু অনুরোধে ছবিতে অভিনয় করতে শুরু করেন। অল্প দিনেই তিনি হয়ে ওঠেন ইউরেশিয়ান সুপারস্টার।
১৮ জুলাই, ২০১৯
salman
দীক্ষা দত্ত
নায়িকার জীবনে ভিকি কৌশলকে চান না সলমন। কেন? খবর আনন্দ প্লাসে
১৮ জুলাই, ২০১৯
srijit
নিজস্ব সংবাদদাতা
চরিত্রটি যখন ছোট, তখন সৃজিতকেই কাস্ট করলেন কেন? প্রতিমের জবাব, ‘‘চরিত্রটি ছোট বলে বেশি দৃশ্য দেওয়া যায়নি। আনকোরা মুখ হলে তাঁকে প্রতিষ্ঠা করতে অনেক দৃশ্য দিতে হতো। কিন্তু সৃজিতের প্রেজ়েন্স দর্শকের নজরে রয়েছে। তাই লুক দেখেই দর্শক আন্দাজ করতে পারবেন, ওর চরিত্র কেমন হবে।’’
১৮ জুলাই, ২০১৯
swarup dutta
গৌতম ঘোষ
এলাকায় খুব জনপ্রিয় ছিলেন দেবুদা। তখন একটা পার্ক বন্ধ হয়ে যাচ্ছিল। আমরা দলবল মিলে গিয়ে সেটা রক্ষা করি। ওঁকে সব সময়ে হইহই করতে দেখেছি। অন্য একটা পাড়ার সঙ্গে আমাদের গন্ডগোল হয়েছিল। ওঁর নেতৃত্বে আমরা মারামারি পর্যন্ত করতে গিয়েছিলাম (হাসতে হাসতে)!
১৮ জুলাই, ২০১৯
swarup
হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, গত শনিবার স্বরূপ দত্ত হাসপাতালে ভর্তি হন। ওই রাতে অভিনেতা তাঁর বালিগঞ্জের বাড়ির বাথরুমে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান।
১৮ জুলাই, ২০১৯
bakul katha
মৌসুমী বিলকিস
এতগুলো এপিসোড পেরিয়ে আসতে নায়ক-নায়িকা জুটির পারফরম্যান্স, কেমিস্ট্রি কি ম্যাটার করে? ঊষসী মানতে নারাজ, “সিরিয়ালের প্রোটাগনিস্ট হচ্ছে গল্প। গল্প ভাল হলে সিরিয়াল ভাল হতে বাধ্য। অন্যরা কী বলবেন জানি না, কিন্তু পাঁচশো এপিসোডের ক্রেডিট আমি নিতে পারবো না। ক্রেডিট পুরো টিমের।”
১৭ জুলাই, ২০১৯
moray1
নিজস্ব প্রতিবেদন
এতটাই নমনীয় ছিল নাচের ভঙ্গিমা, তাঁকে বলা হত ‘রাবার গার্ল’। কাক্কুর জন্যই হিন্দি ছবিতে বিশেষ ভূমিকা পেয়েছিল ক্যাবারে নাচ। পর্দায় তাঁর আত্মপ্রকাশ ১৯৪৬ সালে, ‘আরব কি সিতারা’ ছবিতে। তবে তাঁর পারফরম্যান্স প্রথম সারিতে এসেছিল ‘আনোখি অদা’ ছবিতে। নার্গিস, দিলীপ কুমার, রাজ কপূর অভিনীত ‘আন্দাজ’ ছবিতে নাচের পাশাপাশি ধরা পড়ে তাঁর অভিনয়ের ঝলকও।
১৭ জুলাই, ২০১৯
Music Video on Krittika Pal
স্রবন্তী বন্দ্যোপাধ্যায়
নিজের মেয়ের সুইসাইড নোট লেখার অভিনয় দেখে কেঁদে ফেললেন রূপঙ্করের স্ত্রী চৈতালি! কেন?
১৭ জুলাই, ২০১৯
Swarup Dutta
নিজস্ব সংবাদদাতা
তপন সিনহার পরিচালনায় ‘আপনজন’-এ তাঁর অভিনয় মন জয় করেছিল দর্শক ও সনালোচক, দু’ মহলেই। এরপর ‘পিতাপুত্র’, ‘মা ও মেয়ে’, ‘এখনই’, ‘সাগিনা মাহাতো’, ‘অন্ধ অতীত’, ‘স্বর্ণ শিখর প্রাঙ্গণে’ ছবিতে কাজ তাঁকে আলাদা জায়গা করে দেয় বাংলা ছবির ইন্ডাস্ট্রিতে । ‘উপহার’ ছবিতে জয়া বচ্চনের ( তখন ভাদুড়ি) সঙ্গে তাঁর অভিনয় তাঁকে পরিচিতি দেয় জাতীয় ছবির মঞ্চে।
১৭ জুলাই, ২০১৯
1
“বিয়েটা সেরেই ফেললাম। দুই পরিবার এক হয়ে আমাদের চার হাত এক করেছেন। আমাদের ভালবাসা যেন বলছিল, বিয়েতে আর দেরি কেন? তখনই মনে হল, নবাব সেই পুরুষ যাঁর জন্য এত দিন অপেক্ষায় ছিলাম। যখন তাঁকে পেয়েছি, তখন বিয়েটা সেরে ফেলাই ভাল”, বললেন পূজা।
১৭ জুলাই, ২০১৯
katrina kaif
অভিনয়ে না হলেও, লুক বদলে বা অ্যাকশনের ভরসায় তিনিও নিজেকে বদলানোর চেষ্টা করছেন।
১৭ জুলাই, ২০১৯
tollywood
লোকসভা নির্বাচনের পরে তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের হিড়িক অব্যাহত। টলিউডের টেকনিশিয়ান স্তরে দলবদলের ঘটনা কিন্তু চলছে।
১৭ জুলাই, ২০১৯
actresses
নিয়ম করে ওয়েব দুনিয়া কাঁপিয়ে দিচ্ছেন রাধিকা আপ্টে, টিসকা চোপড়ার মতো অভিনেত্রীরা
১৬ জুলাই, ২০১৯
Salman
সংবাদ সংস্থা
সলমন তাঁর বন্ধু মহেশ মঞ্জরেকরের ছোট মেয়েকে অভিনয়ে আনছেন। আর সাই-এর প্রথম ছবিই সলমনের বিপরীতে, পুলিশ ড্রামা দবং ৩-তে হতে চলেছে।
১৬ জুলাই, ২০১৯
Lashana Lynch
নিজস্ব প্রতিবেদন
বিশ্বের বহু অভিনেত্রী একাধিক বার জানিয়েছেন, বন্ড তাঁদের স্বপ্নের চরিত্র। তাঁরা যদি সুযোগ পান বন্ডের চরিত্রে স্বচ্ছন্দে অভিনয় করতে চান। এবার দেখার, ০০৭-এর চরিত্রে একজন কৃষ্ণাঙ্গ মহিলাকে দর্শকরা কতটা গ্রহণ করেন
১৬ জুলাই, ২০১৯
celebs
নিজস্ব প্রতিবেদন
পূজাকে প্রথম বার দেখার পরই নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন নবাব।
১৬ জুলাই, ২০১৯
vfx
নিজস্ব প্রতিবেদন
বলিউড মানেই ‘লার্জার দ্যান লাইফ’ কনসেপ্ট। কখনও হিরো পাঁচ তলা বাড়ি থেকে শূন্যে ঝাঁপ দিচ্ছেন। কখনও আবার ‘ভাইজান’ একাই খালি হাতে নেকড়ের সঙ্গে পাল্লা দিয়ে লড়ছেন। বাস্তবে এমনটা হলে তো মৃত্যু নিশ্চিত! তাই ওই সব দৃশ্যের জন্য ‘রক্ষাকর্তা’ ভিএফএক্স বা স্পেশাল ভিজুয়াল এফেক্ট।
১৬ জুলাই, ২০১৯
celebs
নিজস্ব সংবাদদাতা
এ ছবিতে এক নতুন গোয়েন্দার জন্ম হচ্ছে। শান্তিলাল। পেশায় স্টাফ রিপোর্টার। ভবিষ্যতে শান্তিলালকে নিয়ে ফ্র্যাঞ্জাইজি করার ইচ্ছেও প্রকাশ করেছেন প্রতিম।
১৬ জুলাই, ২০১৯
vimi 1
নিজস্ব প্রতিবেদন
প্রথম জীবন রঙিন আর বিলাসী নায়িকা শেষ জীবনে সম্পূর্ণ রিক্ত। ক্ষতবিক্ষত হয়ে গিয়েছিলেন অনটনের সঙ্গে লড়াইয়ে। লিভারের জটিল অসুখে আক্রান্ত ভিমি প্রয়াত হয়েছিলেন ১৯৭৭-এর ২২ অগাস্ট। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে জেনারেল ওয়ার্ডে অনাদরে পড়েছিল অতীত নায়িকার দেহ।
১৬ জুলাই, ২০১৯
Barna parichoy
অন্তরা মজুমদার
একেবারে নতুন গোয়েন্দা সিরিজ়ের প্ল্যানিং নিয়েও এগোচ্ছেন পরিচালকরা। প্রতিম গোয়েন্দা শান্তিলালকে নিয়ে নতুন ফ্র্যাঞ্চাইজ়ি আনতে চান। পরিচালক অরিন্দম শীল বড় পর্দায় নিয়ে আসছেন মিতিন মাসিকে।
১৬ জুলাই, ২০১৯
kangana
নিজস্ব প্রতিবেদন
কঙ্গনা রানাউত। ‘ফ্যাশন’, ‘কুইন’ ও ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর দৌলতে যাঁর দখলে রয়েছে তিনটি জাতীয় পুরস্কার। তবে শুধু অভিনয়ের জন্যই নয়, বেশির ভাগ সময় কঙ্গনা প্রচারের আলোয় থাকেন বিতর্কের জন্য।
১৫ জুলাই, ২০১৯
War
সংবাদ সংস্থা
দুই অভিনেতার যুদ্ধে যোগ দিলেন তাঁদের ভক্তরাও। যার জেরে সোমবার সকাল থেকেই টুইটার সরগরম থাকল ‘ওয়ার’ নিয়ে আলোচনায়।
১৫ জুলাই, ২০১৯
celebs
স্রবন্তী বন্দ্যোপাধ্যায়
ইন্দ্রনীল ঘোষের পরিচালনায় ‘শিরোনাম’ এই দুই বিষয়ের মধ্যে তৈরি করেছে দৃশ্য, ঘটনা, সুর। এই ছবির অভিনয়ের স্বরও বেশ জোরালো— যিশু সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, অঙ্কিতা চট্টোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়। ‘শিরোনাম’ প্রথম প্রকাশ্যে আসছে হায়দরাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভালে ‘ওয়ার্ল্ড প্রিমিয়ার’ বিভাগে।
১৫ জুলাই, ২০১৯
Subhajit Dutta
অডিও ভিজুয়াল ইন্ডাস্ট্রিতে ষোল বছর। অভিনেতা শুভ্রজিৎ দত্ত শেয়ার করলেন নানান অভিজ্ঞতা।
১৫ জুলাই, ২০১৯
Vardhan Puri
সংবাদ সংস্থা
‘ইশকজাদে’, ‘দাওয়াত-এ-ইস্ক’, ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর মতো ছবিতে ক্যামেরার পিছনে কাজের অভিজ্ঞতা রয়েছে বর্ধনের। গল্প লেখা বা পরিচালনায় আগ্রহ থাকলেও অভিনয় বর্ধনের প্রথম পছন্দ।
১৫ জুলাই, ২০১৯
Katrina
সংবাদ সংস্থা
ছুটির আমেজের সেই মুহূর্ত তিনি ভক্তদের মধ্যে ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামের মাধ্যমে।
১৫ জুলাই, ২০১৯
আরও খবর