Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

ভুবির ইয়র্কারে জিতল সানরাইজার্স

সোমবার যেন বড় রানের দিন ছিলই না। দিল্লি কলকাতার মধ্যে প্রথম ম্যাচও লো-স্কোরিং হওয়ার পর হায়দরাবাদ- পঞ্জাবের মধ্যে ম্যাচটিও থেকে গেল কম রানেরই। হায়দরাবাদের মাটিতে টস জিতে প্রথমে ফিল্ডিং করারই সিদ্ধান্ত নিয়েছিলেন ম্যাক্সওয়েল।

নিজস্ব সংবাদ
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ২৩:১০
Share: Save:

কিংগস ইলেভেন পঞ্জাবের মনন ভোরা না সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার? ব্যাট না বল? কে সোমবারের আইপিএল যুদ্ধে নায়ক হয়ে উঠবে সেটাই প্রধান আকর্ষণ হয়ে উঠেছিল উপ্পল স্টেডিয়ামে। যে যুদ্ধের ওপর দাঁড়িয়েছিল ম্যাচের ভাগ্যও।

শেষ পর্যন্ত ভুবি জিতলেন। আইপিএল কেরিয়ারে প্রথম বার পাঁচ উইকেট নিয়ে। তাও চার ওভারে মাত্র ১৯ রান দিয়ে। যে পারফরম্যান্সের জোরে মনন ভোরার ৫০ বলে দুরন্ত ৯৫ রানের ইনিংস ম্লান হয়ে গেল।

আরও খবর: দিল্লির বিরুদ্ধে জিতে জয়ের হ্যাটট্রিক সেরে ফেলল কেকেআর

প্রথমে ব্যাট করে ডেভিড ওয়ার্নারের ৭০ রানের জোরে ১৫৯-৬ তুলেছিল সানরাইজার্স। জবাবে কিংগস ইলেভেন পঞ্জাবের ওপেনার ছাড়া দলের আর কেউ দাঁড়াতে পারেননি। আমলা শূন্য রানে ফেরেন। গ্লেন ম্যাক্সওয়েল আর ওইন মর্গ্যানের রান যথাক্রমে ১০ আর ১৩।

ভুবি, রশিদ খান (২-৪২), সিদ্ধার্থ কউল (১-২৬), মহম্মদ নবিদের (১-২৮) দাপটে কিংগস ইলেভেনের মিডল অর্ডারেও ধস নামে। শেষ পর্যন্ত অবস্থা এমন দাঁড়ায় কিংগসকে জিততে হলে ১২ বলে ১৬ রান করতে হবে। দলের রান তখন ১৪৪-৭। ভুবি এই সময় বল করতে এসে কেসি কারিয়াপ্পা আর ভোরাকে একই ওভারে আউট করে কিংগসের ম্যাচ জেতার স্বপ্নে জল ঢেলে দেন। ১৯.৪ ওভারে ১৫৪ রানে শেষ হয়ে যায় কিংগস ইলেভেন পঞ্জাবের ইনিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2017 IPL 10 Cricket David Warner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE