Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

রোহিতের জরিমানা, অধিনায়কের পক্ষে ব্যাট ধরলেন ভাজ্জি

আম্পায়ারের সঙ্গে তর্ক করার জন্য জরিমানা করা হল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাকে। আর রোহিতের হয়ে ব্যাট ধরলেন তাঁরই সতীর্থ হরভজন সিংহ। হরভজন বলেন, রোহিত আম্পায়ারের সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি।

ওয়াইড বল নিয়ে আম্পায়ারের সঙ্গে কথা বলছেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। ছবি: পিটিআই।

ওয়াইড বল নিয়ে আম্পায়ারের সঙ্গে কথা বলছেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৭ ১৮:০৪
Share: Save:

আম্পায়ারের সঙ্গে তর্ক করার জন্য জরিমানা করা হল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাকে। আর রোহিতের হয়ে ব্যাট ধরলেন তাঁরই সতীর্থ হরভজন সিংহ। হরভজন বলেন, রোহিত আম্পায়ারের সঙ্গে কোনও খারাপ ব্যবহার করেননি। বরং ওর বক্তব্য বোঝানোর চেষ্টা করেছিল মাত্র।

সোমবার পুণের বিরুদ্ধে মুম্বইয়ের দরকার ছিল শেষ ওভারে ১৭ রান। সেই ওভারের প্রথম বলে হার্দিক পাণ্ড্য আউট হয়ে ফেরেন প্যাভেলিয়নে। দ্বিতীয় বলে ছক্কা হাঁকান রোহিত শর্মা। জয়দেব উনাদকরের তৃতীয় বল ওয়াইড ছিল। সেই বল ছেড়ে দেন শর্মা। কিন্তু আম্পায়ার এস রবি সেটা ওয়াইড দেননি। যে কারণে বিরক্ত রোহিত আম্পায়ারের কাছে গিয়ে ওয়াইডের আবেদন জানান। লেগ আম্পায়ার মধ্যস্ততা করেন। আম্পায়ারের সঙ্গে তর্ক করার জন্য রোহিত শর্মার ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়। অধিনায়কের হয়ে হরভজন বলেন, ‘‘বল স্টাম্প থেকে অনেকটা বাইরে ছিল। কিন্তু আমার পক্ষে বোঝা সম্ভব নয় ওটা ওয়াইড ছিল কি না। রোহিত আম্পায়ারের থেকে ওটাই বুঝতে গিয়েছিল নিয়মটা কী। ও আম্পায়ারের উপর চিৎকার করেনি। ও শুধু জানতে চেয়েছিল কেন ওয়াইড দেওয়া হল না। ও এটাও জানতে চেয়েছিল, ওর কোথায় দাঁড়ানো উচিত ছিল যাতে ওই বল ওয়াইড হত।’’

আরও খবর: গুজরাত লায়ন্সে যোগ দিলেন নিলামে দল না পাওয়া ইরফান

যদিও সব কিছুর পরেও জয় আসেনি মুম্বই ইন্ডিয়ান্সের। তবে হারের স্বপক্ষে কোনও যুক্তি দেননি হরভজন। তাঁর মতে, পুণে ভাল খেলেই জিতেছে। শেষ মুহূর্তে তিন রানে হারতে হয়েছিল মুম্বইকে। সেই কঠিন মুহূ‌র্তে রোহিতের ওই ব্যবহারটা খুব স্বাভাবিক ছিল বলেই মনে করেন হরভজন। তাঁর মতে ১৯তম ওভারে বেন স্টোকসের ওভারটাই ম্যাচের পরিস্থিতিটা বদলে দিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE