• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ট্রফি জিতে সচিন ফের বলিউডের

Harbhajan Singh and Sachin Tendulkar
জয়ী: আইপিএল ট্রফি নিয়ে হরভজন-সচিন। ছবি: টুইটার

প্রথম দু’বার আইপিএল জয়ে তিনি ছিলেন মুম্বই ইন্ডিয়ান্স টিমে। আর মুম্বইয়ের তৃতীয় আইপিএল জয়ের রাতে সেই সচিন তেন্ডুলকর টিমে না থাকলেও মাঠে বসেই উপভোগ করলেন রোহিত শর্মাদের ট্রফি-উৎসব।

আর তার পরে সোমবার সকালেই এক রানে মুম্বইয়ের জয়ের প্রসঙ্গে ‘লিটল মাস্টার’-এর টুইট, ‘টানটান উত্তেজনার ম্যাচ দেখলাম রবিবার রাতে। মুম্বই ইন্ডিয়ান্স কিন্তু বুঝিয়ে দিল খেলা শেষ না হলে কিছুই শেষ হয় না’।

আইপিএলের লড়াই শেষ হয়ে গেলেও সচিনের নতুন ইনিংস শুরু হতে চলেছে শুক্রবার, ২৬ মে। তবে সেই ইনিংস মাঠে নয়, রুপোলি পর্দায়। সে দিনই মুক্তি পেতে চলেছে সচিনের বায়োপিক, ‘সচিন: আ বিলিয়ন ড্রিমস’। আর সচিনের সেই ছবি মুক্তির আগে খেলার দুনিয়ার সঙ্গে সমান উত্তেজিত বলিউডের তারকারাও। যে তালিকায় রয়েছেন সোনম কপূর, আলিয়া ভট্ট, রণদীপ হুডা, শিল্পা শেট্টিরা।

টুইটারে সচিনকে তাঁর বায়োপিক নিয়ে শুভেচ্ছা জানিয়ে সোনম কপূর লিখেছেন, ‘নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা রইল। সেরা হওয়ার যুদ্ধে তুমিই ছিলে অনুপ্রেরণা’। সোনমের টুইটের জবাবে সচিন লেখেন, ‘ধন্যবাদ। নীরজা-তে তোমার অভিনয় ভাল লেগেছে। এ রকম আরও পারফরম্যান্স দেখার অপেক্ষায় রইলাম’।

শিল্পা শেট্টির টুইট, ‘তোমার সাফল্য কোটি কোটি মানুষকে অনুপ্রেরণা দিয়েছে। কিংবদন্তি এ বার ছবির মাধ্যমেও উদ্বুদ্ধ করবে সবাইকে। ছবিটা দেখার জন্য আর তর সইছে না’।

সচিন সবাইকেই ধন্যবাদ জানিয়েছেন। আমন্ত্রণ জানিয়েছেন ছবিটি দেখার জন্য।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন