Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sports News

মুম্বই জেতার পর রনবীর কাপুরের তোয়ালে ডান্সে মাতলেন কে

দল ফাইনালে কিন্তু তিনি খেলতে পারছেন না সুদূর ইংল্যান্ডে বসেও তাই মনটা পড়েছিল টেলিভিশনের পর্দায়। চোট রেখেছিলেন আইপিএল ফাইনালে। যেখানে তাঁর দল মুম্বই ও পুণে মুখোমুখি হয়েছিল।

মুম্বইয়ের জয় সেলিব্রেট করলেন জোস বাটলার। ছবি: ইনস্টাগ্রাম।

মুম্বইয়ের জয় সেলিব্রেট করলেন জোস বাটলার। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ মে ২০১৭ ১৭:০০
Share: Save:

দল ফাইনালে কিন্তু তিনি খেলতে পারছেন না সুদূর ইংল্যান্ডে বসেও তাই মনটা পড়েছিল টেলিভিশনের পর্দায়। চোট রেখেছিলেন আইপিএল ফাইনালে। যেখানে তাঁর দল মুম্বই ও পুণে মুখোমুখি হয়েছিল। শুরুর দিকে খেললেও ইংল্যান্ডের বাকি ক্রিকেটারদের সঙ্গে জোস বাটলারকেও ফিরে যেতে হয়েছে দেশের হয়ে খেলতে। কিন্তু রবিবার পুরো সময়টাই তিনি চোখ রেখেছিলেন টিভিতে। আর এক রানে দল জিততেই অন্য ভূমিকায় দেখা গেল তাঁকে। এক্কেবারে যেন বলিউডি হিরো। মনে করালেন সাবরিয়ার রনবীর কাপুরকে। তোয়ালে ডান্সে মাতলেন টিভির সামনেই। সেই ভিডিও আবার পোস্টও করলেন ইনস্টাগ্রামে। ভিডিওর সঙ্গে পোস্ট করলেন শ্যাম্পেন হাতে ছবিও। যেখানে তিনি পরে রয়েছে মুম্বইয়ের জার্সি। একাই সেলিব্রেট করলেন।

আরও খবর: পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি দল থেকে বাদ পড়লেন আকমল

এ বার ১০টি ম্যাচই খেলার সুযোগ হয়েছিল বাটলারের। করেছেন ২৭২ রান। স্ট্রাইক রেট ১৫৩.৬৭। মুম্বইয়ের আইপিএল চ্যাম্পিয়নের হ্যাটট্রিক হওয়ার পিছনে ভূমিকা রয়েছে তাঁরও। মিচেল জনসনের অসাধারণ শেষ ওভারেই বাজিমাত মুম্বইয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jos Buttler IPL 2017 IPL 10 Cricket Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE