Sanju
জাতীয় দলে দিনের পর দিন উপেক্ষার সেই দিনগুলোই চোখের সামনে ভাসছে সঞ্জু স্যামসনের বাবার।
২৩ সেপ্টেম্বর, ২০২০
Mayank
সুনীল গাওস্করের মতে মার্কাস স্টোয়নিসের বলে ‘গ্লোরি শট’ মারতে যাওয়াই কাল হল ময়াঙ্কের। অনায়াসেই খুচরো ১ রান নিয়ে ম্যাচ শেষ করতে পারতেন। কিন্তু তুলে মারতে গিয়েছিলেন।
২১ সেপ্টেম্বর, ২০২০
VK
আইপিএল কখনও জেতেননি বিরাট কোহালি। অথচ, রোহিত শর্মা জিতেছেন চার বার। আমিরশাহিতে তাই আরসিবি নেতার উপর থাকছে বাড়তি চাপ।
১৮ সেপ্টেম্বর, ২০২০
IPL 2020
অতিমারির আবহেও বন্ধ হয়নি বিশ্বের অন্যতম ধনাঢ্য এই লিগ। ১৯ সেপ্টেম্বর মরুশহরে প্রথম বল পড়ার আগে আনন্দবাজার ডিজিটাল ফিরে দেখল ফেলে আসা ১২ বছরের ১২টি ঝলক।
১৫ সেপ্টেম্বর, ২০২০
VVS Laxman
‘ভেরি ভেরি স্পেশাল’ লক্ষ্মণ এখন দুবাইয়ে। সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর দলকে তৈরি করছেন আইপিএলের লড়াইয়ের জন্য।
১৭ সেপ্টেম্বর, ২০২০
Ishan
আইপিএল যে বোলারদের জন্য ফুল-মালা সাজিয়ে অপেক্ষা করে না, মানসিক ভাবে এই বাস্তবতার সঙ্গে দ্রুত মানিয়ে নিতে চাইছেন ঈশান পোড়েল।
১৫ সেপ্টেম্বর, ২০২০
Ashraful
২০০৯ সালের আইপিএল চলে গিয়েছিল দেশের বাইরে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত সে বারের আইপিএল-এ একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন আশরাফুল।
১৫ সেপ্টেম্বর, ২০২০
Prasun Mukherjee
ইডেনে প্রথমবার আইপিএল আয়োজনে কোন কোন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছিল, আনন্দবাজার ডিজিটালকে সেটাই অকপটে জানালেন প্রাক্তন নগরপাল।
১৫ সেপ্টেম্বর, ২০২০
Shreevats
আইপিএলে প্রথম বার নেমেই নজর কেড়েছিলেন শ্রীবৎস। পেয়েছিলেন সুনীল গাওস্করের প্রশংসা। সেটা ২০০৮, তখন খেলতেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে।
১৫ সেপ্টেম্বর, ২০২০
Manoj
আইপিএলে যখন যে দলের হয়েই খেলুন না কেন, নিজের কথা ভাবেননি মনোজ। দলের স্বার্থই প্রাধান্য দিয়েছেন। কিন্তু ফ্র্যাঞ্চাইজি দুনিয়ায় তার মূল্য পাননি।
১৫ সেপ্টেম্বর, ২০২০
Anustup
২০১২ সালের ৮ মে পুণের মাঠে ছিল আইপিএলে অনুষ্টুপের প্রথম ম্যাচ। উল্টোদিকে ছিল রাহুল দ্রাবিড়ের রাজস্থান রয়্যালস। চার নম্বরে নেমে ২০ বলে করেন ৩০। যাতে ছিল একটা চার ও দুটো ছক্কা। স্ট্রাইক রেট ছিল ১৫০।
১৭ সেপ্টেম্বর, ২০২০
আরও খবর