Advertisement
২৬ এপ্রিল ২০২৪

কোন ৫টি রাশির জাতক-জাতিকা প্রেমে সবচেয়ে বেশি প্রতারণা করে

প্রেম একটা পবিত্র বন্ধন। যদি সেই প্রেমের ভেতর পবিত্রতা থাকে, বিশ্বাস থাকে তবেই সেই প্রেম সফল হয়। প্রেম যেমন জীবনের একটা অংশ, সে রকম প্রেমে কষ্ট পাওয়া, দুঃখ সহ্য করা, প্রতারিত হওয়া— এগুলোও জীবনের অংশ।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

প্রেম একটা পবিত্র বন্ধন। যদি সেই প্রেমের ভেতর পবিত্রতা থাকে, বিশ্বাস থাকে তবেই সেই প্রেম সফল হয়। প্রেম যেমন জীবনের একটা অংশ, সে রকম প্রেমে কষ্ট পাওয়া, দুঃখ সহ্য করা, প্রতারিত হওয়া— এগুলোও জীবনের অংশ। কোনও প্রেম সফল হয়ে বিয়ে পর্যন্ত পৌঁছয়। আবার কারোর প্রেম মাঝপথেই শেষ হয়। মানুষের মন যদি আগে থেকে বুঝে নেওয়া যেত, তা হলে হয়ত মানুষের মন ভাঙার মতো ঘটনা ঘটত না।

অবশ্য এই ব্যাপারে জ্যোতিষ কিন্তু অন্য কথা বলে। জাতক-জাতিকার রাশিচক্র বিচার করলে তারা প্রেমের ব্যাপারে কেমন হবে তার আভাস পাওয়া যায়। আর একটু সতর্ক থাকলে প্রতারিত হওয়াও এড়ানো যেতে পারে। আসুন দেখে নিই কোন ৫টি রাশির মানুষ প্রেমে বেশি প্রতারণা করে।

মেষ

মেষ রাশি সব জিনিসের ওপর থেকে আগ্রহ খুব তাড়াতাড়ি হারিয়ে ফেলে। সেটা মানুষের ক্ষেত্রেও প্রযোজ্য। এদের মোহ খুব বেশি হওয়ার বোধ জ্ঞান শীঘ্র হারায়। চঞ্চল স্বভাবের হওয়ার জন্য প্রতারণা করে, কিন্তু তার জন্য কোনও আফশোস হয় না। তবে খুব সহজেই এদের প্রতারণা ধরা পড়ে যায়।

আরও পড়ুন: কোন জিনিসের স্বপ্ন কী ফল দেয় জানেন

মিথুন

মিথুন রাশি প্রতারণা করার ব্যাপারে সেরা। এরা জীবনে প্রায় জিনিসই একের অধিক পছন্দ করে। এদের মানসিক ও শারীরিক এই দুটো জিনিসের চাহিদাই খুব বেশি। ফলে কখন যে প্রতারণার মতো অন্যায় করে ফেলে, বুঝে উঠতে পারে না। মিথুন রাশির প্রতারণা ধরা খুব একটা সহজ কাজ নয়। যদি ধরাও পড়ে যায়, বাকপটুতায় মানুষের মন গলিয়ে দিতে সক্ষম হয়।

তুলা

এদের প্রতারণা করার ভঙ্গি একেবারে অন্য রকম। এদের স্বভাবের মধ্যে ব্যালেন্স ব্যাপারটা খুব বেশি। তাই প্রথম সম্পর্ক থেকে যখন সম্পূর্ণ রূপে নিরাশ হয়, তখনই প্রতারক স্বভাবের হয়ে ওঠে। প্রথম সম্পর্ক নিয়ে সুখী থাকলে তারা কখনই প্রতারণা করে না। প্রতারণা করার পর ধরা পরলেও তাদের স্বীকার করানো কঠিন।

বৃশ্চিক

প্রেমের ব্যাপারে বৃশ্চিক রাশি খুব ভাল, এতে কোনও সন্দেহ নেই। ঠিক তেমনই প্রতারণা থেকেও খুব দূরে থাকে না। এরা খুব ভাল আবেগ গোপন করতে পারে। তাই এদের প্রতারণা ধরা খুব কঠিন। ধরা পরলেও পরবর্তীকালে নিজেকে শুধরে নিতে সক্ষম হয়।

মীন

কথা বানিয়ে বলায় মীন রাশির জুড়ি নেই। একের অধিক প্রেমে লিপ্ত হওয়া এদের কাছে খুব সহজ ব্যাপার। কল্পনাপ্রবণ হওয়ার ফলে নিজের প্রেমিক-প্রেমিকার থেকে অন্য কাউকে বেশি ভাল লাগে। ধরা পড়ার পরেও নিজেকে বদলায় না। বরং নিত্য নতুন সম্পর্কে নিজেকে আরও জড়িয়ে ফেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

deceive Love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE