Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মিথুন লগ্নের জাতকদের কেমন যাবে ১৪২৬

রাহু সঞ্চারের ফলে হঠকারী সিন্ধান্ত নিয়ে ফেলা থেকে সাবধান। এ বছর যিনি যে কর্মেই লিপ্ত থাকুন না কেন, ভাল অর্থোপার্জন করবেন।

অলঙ্করণ: তিয়াসা দাস।

অলঙ্করণ: তিয়াসা দাস।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

আপনার জন্মলগ্ন যদি মিথুন হয়ে থাকে তবে জেনে নিন আগামী ১৪২৬ সন আপনা জন্য কী ভবিষ্যৎবার্তা নিয়ে আসছে:

রাহু সঞ্চারের ফলে হঠকারী সিন্ধান্ত নিয়ে ফেলা থেকে সাবধান। এ বছর যিনি যে কর্মেই লিপ্ত থাকুন না কেন, ভাল অর্থোপার্জন করবেন। ব্যয় হবে সামান্য, সুতরাং সঞ্চয় হবে বেশি। কর্মোপলক্ষ্যে স্থানান্তর যোগ প্রবল। স্বর্ণ ব্যবসায়ী, পোশাক পরিচ্ছদ, লোহার ব্যবসায়ীদের পক্ষে আর্থিক সুবর্ণ সুযোগের বছর। লটারি বা ফাটকায় অর্থলাভ হতে পারে। তবে আলস্য, অস্থির বুদ্ধি, হঠকারিতা ও উগ্রতা এবং রূঢ় ভাষণ প্রভৃতি দোষ পরিত্যাগ করে সংযত চিত্তে দৃঢ় পদক্ষেপ কর্তব্য-কর্মে অগ্রসর হওয়া আপনাদের পক্ষে অবশ্য কর্তব্য। বর্তমান বছরে মাঝে মধ্যেই শারীরিক কষ্ট ভোগ করতে হবে। যেমন হাঁটুর ব্যথা ও কোমরের অসহ্য যন্ত্রণা, বায়ু ও রক্তের চাপবৃদ্ধি, আঘাত প্রাপ্তি, রক্তপাত প্রভৃতি শারীরিক কষ্টের কারণ হতে পারে বছরের মাঝামাঝি সময়ে।

ভাই-বোন ও বন্ধুদের সঙ্গে রুক্ষ ব্যবহার না করলে সম্পর্কের অবনতি হবে না। বরং তাঁদের দ্বারা বিশেষ উপকারই হবে। তবে কোনও বন্ধুর সঙ্গে মতের অমিলের আশঙ্কা অমূলক নয়। সামান্য বাধার আশঙ্কা থাকলেও জাতকের বিদ্যালাভ ও পরীক্ষায় সাফল্য লাভে সমস্যা হবে না। সন্তানদের স্বাস্থ্য খুব ভাল না থাকতেও পারে। ছেলে-মেয়েদের বিদ্যাচর্চায় মনোযোগের সামান্য অভাব দেখা দিতে পারে। তবে পরীক্ষায় অকৃতকার্য হওয়ার আশঙ্কা নেই। বাবা-মা উভয়ের স্বাস্থ্যের অবনতি চিন্তার কারণ হয়ে উঠতে পারে। হঠাৎ আত্মীয় বিয়োগের যোগ রয়েছে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি ও তার জন্য অর্থব্যয়-সহ মানসিক ক্লেশভোগের আসঙ্কাও লক্ষ্যণীয়। শত্রুর দ্বারা বড় অনিষ্টের আশঙ্কা নেই। মন স্থির রেখে ধর্ম-কর্মে যুক্ত থাকা দরকার।

আরও পড়ুন: ১৪২৬ সাল বৃষ লগ্নের জাতক-জাতিকার কেমন যেতে পারে

প্রতিকার: শিবপূজা, শিবমন্ত্র জপ বা ইষ্টমন্ত্র জপ অশুভের সর্বাধিক প্রতিকারক হবে। নবগ্রহ কবচ ধারণেও অশুভের প্রশমন হবে। রক্তপ্রবাল, রক্তমুখী নীলা,গোমেদ ও ক্যাটস্ আই ধারণে শুভফল পাওয়া যাবে। অনন্তমূল, শ্বেতবেড়েলার মূল, শ্বেতচন্দনের মূল ও অশ্বগন্ধার মূল ধারণ করা যেতে পারে। তবে উপযুক্ত প্রতিকারের জন্য ব্যক্তিগত রাশিচক্র বিচার অবশ্যই করণীয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gemini Lagna Bengali New Year 1426 Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE