Advertisement
২৫ এপ্রিল ২০২৪

বাংলার ১৪২৬ সাল মীন রাশির জীবনে কী কী ঘটতে পারে

নতুন বছরের শুরুতে মীন রাশির জাতকদের কোনও বিষয়ে সমস্যার সম্মুখীন হতে হবে। আর্থিক দিকটা খুব একটা স্বচ্ছল থাকবে না বললেই চলে। যেমন আয়তেমন ব্যয় হবে। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৪ মে ২০১৯ ০০:০০
Share: Save:

নতুন বছরের শুরুতে মীন রাশির জাতকদের কোনও বিষয়ে সমস্যার সম্মুখীন হতে হবে। আর্থিক দিকটা খুব একটা স্বচ্ছল থাকবে না বললেই চলে। যেমন আয়তেমন ব্যয় হবে। তবে বছরের মধ্য ভাগে আর্থিক দিকে অনেক উন্নতি লক্ষ্য করা যাবে। এক কথায় শুভাশুভ মিশ্রিত ফল পাবেন।

যে কোনও জরুরী কাগজপত্র সই করার আগে ভাল করে দেখে শুনে, তার পর সই করুন। বছরের শুরুতে দাম্পত্য কলহ থাকতে পারে। কিন্তু বছর এগোনোর সঙ্গে সঙ্গে ঝঞ্ঝাট মিটে যাবে। এ বছর আপনি হঠাৎ প্রেমের ব্যাপারে, বা আকস্মিক প্রেমে পড়তে পারেন।

স্বাস্থ্য নিয়ে কোনও সমস্যা থাকলে সেটা মিটে যাবে। তবে সুগারের সমস্যা বৃদ্ধি পেতে পারে। জটিল কোনও সমস্যা থাকলে এ বছর বাড়ির গুরুজনদের সঙ্গে আলোচনা করতে পারেন, তাঁদের সাহায্যে অনেকটা সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।

আরও পড়ুন: বাংলার ১৪২৬ সাল মকর রাশির জীবনে কী কী ঘটতে পারে

অনেক দিন ধরে যাঁরা বেকারত্ব ভোগ করছেন, তাঁদের অপেক্ষা এ বার শেষ হতে পারে। ব্যবসা, বাণিজ্যে উন্নতি লক্ষ্য করা যাবে। অর্থ সঞ্চয়ের দিকটা মীন রাশির খুব ভাল থাকবে। এতদিন ধরে যাঁরা জমানো অর্থ খরচ করে ফেলেছেন, তাঁরা এ বছর নতুন করে সঞ্চয় করতে পারবেন। দেশের ভেতরে ব্যবসা বা কর্ম ভাল হলেও, দেশের বাইরে কর্ম যোগ বেশি ভাল বলা চলে। দেশের মাটিতে থেকে যারা কাজ করতে পারছেন না, তাঁরা দেশের বাইরে গিয়ে উন্নতি করতে পারবেন।

স্কুলে পড়া ছাত্রছাত্রী, যাঁদের বেশ কিছু দিন ধরে পড়াশোনায় মনোযোগ কমে গিয়েছিল, তাঁরা আবার মনোযোগী হবেন। এ বছর আপনি ভাল কোনও শিক্ষা গুরু বা পথ প্রদর্শক পেতে পারেন। মীন রাশি জাতক সন্তানের বিষয়ে চিন্তা ভাবনা রাখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali New Year 2019 Pisces Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE