Advertisement
১৮ এপ্রিল ২০২৪

রাশিগত ভাবে কর্মে উন্নতির জন্য প্রতিকার

এই রাশির জাতকেরা জীবনে উন্নতি করেন। এরা পরিশ্রম করতে পারেন। কিন্তু এরা যদি এদের কাজের যথাযথ মর্যাদা না পান, তাহলে সমস্যা দেখা যায়।

পার্থপ্রতিম আচার্য্য
শেষ আপডেট: ১৩ মে ২০১৮ ০০:০১
Share: Save:

রাশিগত ভাবে কিছু প্রতিকার দেখে নিন, যারা প্রতিনিয়ত কাজের জায়গায় সমস্যার শিকার হচ্ছেনঃ—

১। মেষ রাশিঃ- প্রতি বৃহস্পতিবার হলুদ ও চাল দান করবেন।

২। বৃষ রাশিঃ- কালো কম্বল বা কালো কাপড় কোনও গরীবকে বা কুষ্ঠ রোগীকে দান করবেন।

৩। মিথুন রাশিঃ- একচল্লিশ দিন ধরে কাঠকয়লা ময়লা জলে ভাসিয়ে রাখবেন।

৪। কর্কট রাশিঃ- এই রাশির জাতকেরা শনি এবং রাহুর প্রতিকার করবেন।

৫। সিংহ রাশিঃ- এই রাশির জাতকেরা কাজের জায়গায় রাজনীতির শিকার হন। এদেরকে ধৈর্য ধরে চলতে হবে।

৬। কন্যা রাশিঃ- এই রাশির জাতকেরা খুব বেশিদিন কারও অধীনে থেকে কাজ করতে পারেন না। এরা যদি ত্রিভূজ আকারের তামা গলায় ধারণ করেন তাহলে উপকার পাবেন।

৭। তুলা রাশিঃ- এই রাশির জাতকেরা খুব বেশিদিন একটি কাজে টিকে থাকতে পারে না। সে ক্ষেত্রে এরা যদি প্রতিদিন সূর্যপ্রণাম করে দিন শুরু করেন, তাহলে অনেকটা সমস্যার সমাধান হবে।

৮। বৃশ্চিক রাশিঃ- এই রাশির জাতকেরা জীবনে উন্নতি করেন। এরা পরিশ্রম করতে পারেন। কিন্তু এরা যদি এদের কাজের যথাযথ মর্যাদা না পান, তাহলে সমস্যা দেখা যায়।

৯। ধনু রাশিঃ- এই রাশির জাতকদের প্রচুর খাটতে হয় কর্মে উন্নতির জন্য। যদি বৃহস্পতি শুভ ভাবে থাকে তাহলে কর্মে উন্নতি হবেই। কাজেই ধনু রাশির জাতকের জন্য বৃহস্পতির প্রতিকার করা অবশ্যই দরকার।

১০। মকর রাশিঃ- এই রাশির জাতকেরা সাধারণত খুব দায়িত্বশীল হয়ে থাকে। এরা খুব তারাতাড়ি কর্মক্ষেত্রে উন্নতি করে থাকে। যদি এদের শনি ও রাহু খারাপ থাকে তাহলে কর্মস্থানে ঝামেলা দেখা দেয়। সেক্ষেত্রে প্রতিকার নিতে হবে।

১১। কুম্ভ রাশিঃ- এই রাশির জাতক-জাতিকারা সাধারণত ভাল চাকরি পেলেও কখনও এক জায়গায় টিকে থাকতে পারেন না। এরা সংঘবদ্ধভাবে কাজ করতে পারেন না। একা কাজ করাই এদের পক্ষে ভাল। এদের কর্মের উন্নতিতে বাধা এলে প্রতিকার করালে ভাল ফল পাওয়া যাবে।

১২। মীন রাশিঃ- এই রাশির জাতক-জাতিকারা প্রথমে অনেক উদ্যম নিয়ে চাকরিতে ঢোকে। কিন্তু কিছু দিন কাজ করার পর এরা অস্থির হয়ে ওঠে। খুব বেশিদিন এরা এক জায়গায় কাজ করতে পারে না। চাকরিতে টিকে থাকার জন্য মাঝে মধ্যেই কাজের ধারা পাল্টাতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

career problems zodiac astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE