Advertisement
১৭ এপ্রিল ২০২৪

বছরের শেষ দু’মাসে কতটা সাফল্য পাবেন দেখে নিন

দীর্ঘস্থায়ী গ্রহ- বৃহস্পতি, শনি, রাহু ও কেতুর অবস্থানের উপর লগ্ন ভাবের সাহায্যে বর্তমান বছরের সাফল্য বা অসাফল্য দেখে নেওয়া যাক

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১০ নভেম্বর ২০১৮ ০০:০০
Share: Save:

দীর্ঘস্থায়ী গ্রহ- বৃহস্পতি, শনি, রাহু ও কেতুর অবস্থানের উপর লগ্ন ভাবের সাহায্যে বর্তমান বছরের সাফল্য বা অসাফল্য দেখে নেওয়া যাক-

১। তুলা লগ্ন- বৃহস্পতি লগ্নে প্রবেশ করায় আপনার জন্য নতুন চাকরির সুযোগ ও নানা রকম সুচিন্তা আনবে। শনির প্রভাবে বাড়ি থেকে দূরে যাওয়ার সুযোগ থাকবে। রাহুর প্রভাবে কর্মস্থল বারবার পরিবর্তন হতে পারে। কেতুর প্রভাবে ঘরের পরিবেশ অশান্ত থাকবে। মায়ের স্বাস্থ্য বিষয়ে সচেতনতা প্রয়োজন।

২। বৃশ্চিক লগ্ন- সময় ভাল ও মন্দ মিশিয়ে থাকবে। রাহুর প্রভাবে পিতার শারীরিক অবনতি এবং সন্তান প্রাপ্তির যোগ বর্তমান। কেতুর প্রভাবে নিকটাত্মীয়ের মধ্যে শত্রুতা হতে পারে। হঠাৎ ভ্রমণের যোগ। শনি এবং বৃহস্পতির প্রভাবে আর্থিক কষ্ট এবং পারিবারিক সুখ থেকে বঞ্চিত হতে পারেন।

৩। ধনু লগ্ন- বৃহস্পতির প্রভাবে প্রচুর সাফল্য এবং নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। শনির প্রভাবে দাঁতে, হাড়ে বা নার্ভের সমস্যা হবে। রাহুর জন্য উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তি বা লটারি প্রাপ্তি হতে পারে। কেতুর প্রভাবে পারিবারিক সুখ ব্যাহত হতে পারে।

৪। মকর লগ্ন- এই সময় সুখ এবং দুঃখ উভয়ই নিয়ে আসছে। বৃহস্পতির প্রভাবে নতুন কর্মসংস্থান বা কর্মে নতুন উদ্যোগ ও উন্নতির যোগ। কিন্তু শনির প্রভাবে আসবে একাকিত্ব। রাহুর জন্য বিবাহিত জীবনেও আসবে দূরত্ব। স্বামী বা স্ত্রীর জীবন সংশয় ঘটতে পারে। ব্যবসাতেও সমস্যা আসবে। কেতুর প্রভাবে অসুস্থ হতে পারেন। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটতে পারে।

৫। কুম্ভ লগ্ন- বৃহস্পতির প্রভাবে সন্তানলাভ সম্ভব। উচ্চশিক্ষার যোগ বর্তমান। শনির জন্য সাফল্য আসবে কিন্তু দেরিতে। রাহুর প্রভাবে প্রতিযোগিতায় সাফল্য আসবে কিন্তু দুর্ঘটনা ঘটতে পারে। কেতুর প্রভাবে আধ্যাত্মিকতা বাড়বে।

৬। মীন লগ্ন- বৃহস্পতির প্রভাবে পেটের সমস্যা হতে পারে। উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তি হতে পারে। শনির প্রভাবে নতুন কর্মপ্রাপ্তি হতে পারে। রাহুর প্রভাবে সন্তান প্রাপ্তি বা সন্তানের ক্ষতি হতে পারে। কেতুর প্রভাবে গুপ্তপথে সাফল্য আসবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Year Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE