Advertisement
২০ এপ্রিল ২০২৪

আপনার জন্মকুণ্ডলী থেকে জেনে নিন আপনার স্ত্রীর চরিত্র কেমন হতে পারে (প্রথম অংশ)

আমরা দেখব, সপ্তমভাবে বিভিন্ন রাশিতে একই গ্রহ কী ভাবে বিভিন্ন রকমের ফল দিয়ে থাকে।

অসীম সরকার
শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

আপনি যাকে বিয়ে করবেন, মানে যে মেয়েটি আপনার ভবিষ্যতে জীবনে আপনার স্ত্রী হবে, তার চরিত্র নিয়ে কমবেশি একটা কৌতুহল থাকেই। আর এই ব্যাপারে আপনার নিজের জন্মছকেই ভাল ইঙ্গিত থাকে। এখানে আমরা দেখব, সপ্তমভাবে বিভিন্ন রাশিতে একই গ্রহ কী ভাবে বিভিন্ন রকমের ফল দিয়ে থাকে।

রবি সপ্তম ভাবে বিভিন্ন রাশিতে-

(১) রবি যদি সপ্তম ভাবে মেষ অথবা সিংহ রাশিতে অবস্থান করে, তবে স্ত্রী হবেন ফর্সা এবং ভাগ্যবতী।

(২) রবি যদি সপ্তম ভাবে বৃষ অথবা তুলা রাশিতে অবস্থান করে, তবে জাতকের স্ত্রী হবেন শ্যামবর্ণা, আকর্ষক ও আবেগপ্রবণ প্রকৃতির। এটা জাতকের দাম্পত্য জীবন অসুখী হওয়ারও ইঙ্গিত দেয়।

(৩) রবি যদি সপ্তম ভাবে কর্কটে অবস্থান করে, তবে জাতককে দু’বার বিয়ের পিড়িতে বসতে হবে।

(৪) রবি যদি সপ্তমে মকর অথবা কুম্ভে অবস্থান করে, তবে জাতকের স্ত্রী চরিত্র হবেন রাগী, অস্থিরমতি এবং দুর্বল স্বাস্থ্যের।

(৫) রবি যদি সপ্তমে মিথুন বা কন্যায় অবস্থান করে, তবে জাতক বিয়ে করে স্বাভাবিক ও সুখী দাম্পত্য জীবন লাভ করবে।

(৬) রবি যদি সপ্তমে ধনু অথবা মীন রাশিতে অবস্থান করে, তবে জাতকের স্ত্রী হবেন বেশ সুশ্রী ও সুন্দরী, শিক্ষিতা, ভাগ্যবতী ও সহানুভূতিসম্পন্ন।

আরও পড়ুন: বৃহস্পতির অবস্থান অনুযায়ী জাতক-জাতিকার প্রকৃতি

চন্দ্র সপ্তমে বিভিন্ন রাশিতে-

(৭) চন্দ্র যদি সপ্তমে বৃষ বা তুলা রাশিতে অবস্থান করে, তবে জাতকের স্ত্রীর স্বভাব, চরিত্র ভাল হবে। তিনি দেখতে বেশ সুন্দরী হবেন। জাতকের প্রতি অনুরক্ত ও ভাগ্যবতী হবেন।

(৮) চন্দ্র যদি সপ্তমে কন্যা অথবা মিথুন রাশিতে অবস্থান করে, তবে জাতকের স্ত্রীর চোখে মুখে কথার খই ফুটবে। মাঝেমধ্যে ক্রোধান্বিত হবেন। তবে তিনি ভাল লেখক হতে পারেন। তিনি সূক্ষ্ম রুচিসম্পন্না হবেন।

(৯) চন্দ্র যদি সপ্তম ভাবে সিংহে থাকে তবে সেই জাতকের জীবনে যে নারী আসবেন, তিনি জাতকের জীবনে শত্রু হয়েই আসবেন এবং সেই নারী জাতকের জীবনকে নরক বানিয়ে ছাড়বে।

(১০) চন্দ্র যদি সপ্তম ভাবে মকর অথবা কুম্ভ রাশিতে অবস্থান করে, সে ক্ষেত্রে জাতকের স্ত্রী হবেন ফর্সা। তিনি মাঝে সাঝে একরোখা প্রকৃতির হবেন। তিনি আজীবন স্বামীসেবা করে যাবেন।

(১১) চন্দ্র যদি সপ্তম ভাবে ধনু অথবা মীন রাশিতে অবস্থান করে, তবে জাতকের স্ত্রী জাতকের নৈতিক জীবনের অধঃপতনের জন্য চিন্তিত থাকবে। তবুও তাদের বিবাহের পর থেকেই ভাগ্যের শুভ সূচনা হতেই থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wife Birth Chart Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE